হোম » সারাদেশ » বাঁশচড়া-গজারিয়া রাস্তার কাজের উদ্বোধন

বাঁশচড়া-গজারিয়া রাস্তার কাজের উদ্বোধন

রবিউল হাসান লায়ন: জামালপুর সদর উপজেলার বাঁশচড়া ইউনিয়নের বাঁশচড়া পূর্ববাজার সৈনিক মোড় থেকে পাঁচ গজারিয়া পর্যন্ত ১ কোটি ৬৭ লাখ টাকা ব্যায়ে রাস্তা পাকা করন কাজের উদ্বোধন করা হয়েছে।
শনিবার বাশঁচড়া ইউনিয়নের বাঁশচড়া পূর্ববাজার সৈনিক মোড় থেকে গজারিয়া পর্যন্ত রাস্তা পাকা করন কাজের উদ্বোধন করেন সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল হোসেন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোকা, ঠিকাদার দিপক কুমার সাহা, জিয়াউল হক জিয়া সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
ঠিকাদার জানান, ১ কোটি ৬৭ লাখ টাকা ব্যয়ে প্রায় ২ কি.মি রাস্তা দ্রুত পাকা করা হবে। এতে করে ওই এলাকার প্রায় লক্ষাধিক মানুষের দূর্ভোগ লাঘব হবে। স্থানীয়রা জানান, ইউনিয়নবাসীর দীর্ঘদিনের দাবি ছিল রাস্তাটি পাকাকরণের জন্য। আজ এই রাস্তার কাজের উদ্বোধনের মাধ্যমে মানুষের সেই দাবি পুরণ হয়েছে।  এতে করে কয়েক হাজার মানুষের কষ্ট লাঘব হবে।  উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী মোঃ রমজান আলী বলেন, বাঁশচড়া ইউনিয়নে প্রায় ১৭০০মি. রাস্তার কাজের জন্য স্থানীয় সরকার প্রকৌশলীর মাধ্যমে ১ কোটি ৬৭ লাখ টাকা ব্যয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে কাজ শুরু করা হয়েছে এতে করে কয়েক হাজার মানুষের দূর্ভোগ লাঘব হবে।
error: Content is protected !!