হোম » সারাদেশ » ডোমারে মোটরসাইকেল চোর ও মাদক ব্যবসায়ী গ্রেফতার 

ডোমারে মোটরসাইকেল চোর ও মাদক ব্যবসায়ী গ্রেফতার 

মো:রিমন চৌধুরী,ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফারীর ডোমারে থানা পুলিশ ও নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) পৃথক অভিযান পরিচালনা করেছে। পুলিশের অভিযানে মোটরসাইকেলসহ চোর শুভ রায় (১৯) ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) অভিযানে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী জহুরা বেগমকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে।

শুভ রায় উপজেলার খাটুরিয়া গ্রামের মিস্ত্রিপাড়া গ্রামের অমূল্য চন্দ্র রায়ের ছেলে ও জহুরা বেগম পৌরসভার ছোট রাউতা সবুজপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী টুলুর স্ত্রী। শনিবার (১৪ মে) সকাল সাড়ে ৮টায় উপজেলার পৌরসভা এলাকার ছোট রাউতা সবুজপাড়ায় নিজ বাড়ি থেকে ডিএনসি’র পরিদর্শক মো. আলমগীর পাশা’র নেতৃত্বে সঙ্গীয়ফোর্স নিয়ে অভিযানে মাদক ব্যবসায়ী টুলু’র স্ত্রী জহুরাকে ১কেজি গাঁজাসহ গ্রেপ্তার করে। ডিএনসি’র পরিদর্শক মো. আলমগীর পাশা বলেন, আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ডোমার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে উপজেলার সোনারায় ইউনিয়নের মৃত আতোয়ারুল ইসলাম আতিকের ছেলে ফজলুল করিমের থানায় দায়ের করা এজাহারে পরিপ্রেক্ষিতে শনিবার গভীর রাতে অভিযান চালায় তদন্তকারী কর্মকর্তা এসআই রবিউল আউয়াল। এবং ফজলুল হকের চুরি হওয়া ডায়াং ৮০ সিসি মোটরসাইকেলসহ নীলাহাটি এলাকা হতে শুভ রায়কে গ্রেপ্তার করে।
ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম মাদক ব্যবসায়ী জহুরা বেগম ও মোটরসাইকেল চোর শুভ রায়কে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
error: Content is protected !!