হোম » সারাদেশ » যশোরের বস্তাপট্টির মোড়ে সোহাগ পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

যশোরের বস্তাপট্টির মোড়ে সোহাগ পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

এস আর নিরব যশোরঃ যশোর শহরের বস্তাপট্টি মোড়ে সোহাগ পরিবহনের ধাক্কায় এক মোটরসাইকেল আরহী নিহত ও একজন গুরুতর হয়েছেন। ঘটনাটি ঘটেছে (৬ মে )শুক্রবার রাত ১১ টা ৪০ মিনিটে যশোর কোতোয়ালি থানার অদুরে বস্তাপট্টি মোড়ে।

তবে , পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন, মোটরসাইকেলে থাকা দুজনেই নেশাগ্রস্থ ছিলেন। নেশাগ্রস্থ অবস্থায় আলামিন মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে এ দূর্ঘটনা ঘটে। নিহত আল আমিন যশোর সদর উপজেলার কুয়াদা জামজামি গ্রামের আইয়ুব আলীর ছেলে। ওই মোটরসেইকেলে থাকা আরেকজন আহত উজ্জল হোসেন একই এলাকার আতাউর রহমানের ছেলে। তারা হিরোগোন্ডা কালো রঙের একটি মোটরসাইকেল যোগে মনিহারের দিকে যাচ্ছিলেন। বস্তাপট্টি মোড়ে আসা মাত্র নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে ধাক্কা খায়। বাসের সামনের অংশ মোটরসাইকেলের উপর উঠে যায়।

এদিকে দুর্ঘটনা ঘটার পর স্থানীয় লোকজন ছুটে এসে ওই দুই যুবককে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার আল আমিনকে মৃত ঘোষনা করেন। অন্যদিকে গুরুতর অবস্থায় তুর্যকে হাসপাতালে ভর্তি করা হয়।নিহতের মরদেহ এখন যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। আহত উজ্জল হোসেন একই হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

প্রতাক্ষদর্শীরা জানান, রাত সোয়া ১১টার দিকে বেপরোয়া ভাবে ২৫ বছরের এক যুবক মোটরসাইকেল চালাচ্ছিলো ও পেছনে অপর এক যুবককে নিয়ে শহরের বেজপাড়া থেকে বের হয়ে বস্তাপট্টি আসে। এসময় থানার সামনে দিয়ে একটি অ্যাম্বুলেন্স যাচ্ছিলো এবং বিপরীতমুখী থেকে সোহাগ পরিবহনের একটি বাস (ঢাকা ম্যাট্র ব- ১৪- ৭০৬৪) আসছিলো। মোটরসাইকেল যোগে আসা ওই দুই যুবক অ্যাম্বুলেন্স ক্রোস করে সোহাগ পরিবহনের সাথে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে গুরুতর আহত হয়।

জানতে চাইলে, হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার শাহিনুর রহমান সোহাগ বলেন, হাসপাতালে আনার আগেই অজ্ঞাত যুবকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় উজ্জল হোসেন নামে অপর এক যুবককে ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়েছে। উজ্জলের অবস্থা ও আশঙ্কাজনক। দুইজনেরই মাথায় আঘাত। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, উজ্জলের মুখ দিয়ে মদের গন্ধ পাওয়া যাচ্ছিলো। অতিরিক্ত মদপানে মোটরসাইকেল ড্রাইভিং করার কারণে এই দূর্ঘটনা ঘটে।

এ বিষয়ে জানতে চাইলে, কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, পুলিশের একাধিক টিম ঘটনাস্থে আছে।

error: Content is protected !!