হোম » সারাদেশ » সিরাজগঞ্জে ২শ ফেন্সিডিল ১৫ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটকঃ প্রাইভেট কার জব্দ

সিরাজগঞ্জে ২শ ফেন্সিডিল ১৫ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটকঃ প্রাইভেট কার জব্দ

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে অভিযান চালিয়ে ২শ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি গাঁজাসহ নাসির ইসলাম (২৫) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা। সময় মাদক ক্রয়-বিক্রয়ে কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।
বুধবার (৪ এপ্রিল) ভোররাতে তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের বরইচরা ভেংরী এলাকায় অভিযান চালিয়ে ২০০ বোতল ফেন্সিডিল এবং ১৫ কেজি গাঁজাসহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত মোঃ নাসির ইসলাম (২৫) নীলফামারী জেলার ডিমনা থানার কলেজপাড়া বাবুরহাট এলাকার মৃত হায়দার আলীর ছেলে।
বুধবার (৪ মে) সকালে র‌্যাব-১২’র মিডিয়া অফিসার মেজর এম. রিফাত-বিন-আসাদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন। মেজর রিফাত-বিন-আসাদ জানান, আটককৃত মাদক কারবারি দীর্ঘদিন যাবত জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।
এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার ভোর রাতে র‌্যাব-১২ এর আভিযানিক দল তাড়াশের তালম ইউনিয়নের বরইচরা ভেংরী গ্রামের রানীরহাট চারমাথার সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২০০ বোতল ফেন্সিডিল এবং ১৫ কেজি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।
এসময় মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, ১টি মোবাইল ফোন এবং নগদ ৩ হাজার ৪৩০ টাকা জব্দ করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।
error: Content is protected !!