হোম » সারাদেশ » বগুড়ার ধুনটে গার্মেন্টস কর্মী গৃহবধূকে বেঁধে রেখে পিটিয়ে হত্যা

বগুড়ার ধুনটে গার্মেন্টস কর্মী গৃহবধূকে বেঁধে রেখে পিটিয়ে হত্যা

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার ধনুট ঝলকি বেগম (৩৫) নামের এক গার্মেন্টস কর্মীকে ঘরের মধ্যে বেঁধে রেখে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। রোববার (০১ই মে) রাত্রি অনুমান সাড়ে ৯ টার সময়  শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।সরজমিনে গিয়ে জানা যায় ঝলকি খাতুনা ঢাকায় একটি গার্মেন্টসে পোশাক শ্রমিক হিসেবে কাজ করতেন। তিনি ঈদের ছুটিতে ঢাকা থেকে রোববার সকালে ধুনটের স্বামীর বাড়িতে আসেন।
ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের গোয়াডোহোরি (পাগলা বেড়) গ্রামের রোববার দুপুর ২ টার দিকে ঝলকি খাতুনকে ঘরের মধ্যে বেঁধে রেখে পিটিয়ে আহত করে। এই ঘটনায় নিহতের স্বামী ও ছেলেসহ আরও তিনজন আহত হয়েছেন।  আহতরা হলেন, ঝলকি খাতুন এর স্বামী মোহন আকন্দ, ছেলে মিলন আকন্দ ও দেবর মিজানুর আকন্দ। এরমধ্যে মিজানুরের অবস্থা আশংকাজনক।
নিহত ঝলকির স্বামী মোহন আকন্দেরা ৬ ভাই।  ইউনিয়ন পরিষদের মেম্বারে ভোটকে কেন্দ্র করে  মোহনের বড় ভাই বজলুর ও কামরুলের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল।  এরমধ্যে স্থানীয় একটি মসজিদে তারাবীর নামাজ পড়ানোর জন্য মোহনের পরিবার কিছু টাকা দেয়। বজরুল ও কামরুল সেই টাকা রোববার দুপুরে মোহনদের ফেরত দিতে আসেন ও তাদের গ্রাম থেকে একঘরে করে দেওয়ার হুমকি দেয়।
এই নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে। বজরুল ও কামরুলদের লোকজন তাকে বেঁধে রেখে এলোপাতাড়িভাবে মারপিট করে ঝলকি খাতুনকে গুরুতর আহত করে পরে স্থানীয় লোকজন উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার নিয়ে আসেন, তার অবস্থা অতি গুরুত্বপূর্ণ হয় উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়া রহমান মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসার জন্য প্রেরণ করেন। তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান,অতি দ্রুত দোষী ব্যক্তিদের শনাক্ত করে তাদেরকে গ্রেফতার করা হবে।
error: Content is protected !!