হোম » সারাদেশ » ডোমারে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ করে ক্ষমা চেয়েছেন ৩ সংরক্ষিত নারী সদস্য

ডোমারে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ করে ক্ষমা চেয়েছেন ৩ সংরক্ষিত নারী সদস্য

মোঃরিমন চৌধুরী, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ করে ক্ষমা চেয়েছেন ৩ সংরক্ষিত নারী সদস্য। বুধবার (২০ এপ্রিল) সকালে ওই সদস্যরা পৃথক ও যৌথ আবেদন পত্রে চেয়ারম্যান বরাবর লিখিতভাবে অনুতপ্ত ও ক্ষমা চেয়েছেন। সদস্যরা হলেন- ডোমার সদর ইউনিয়নের (১,২,৩নং) ওয়ার্ডের মোছা. সাফিন, (৪,৫,৬নং) ওয়ার্ডের বিউটি রানী রায় ও (৭,৮,৯নং) ওয়ার্ডের সদস্য নিলুফার ইয়াছমীন।
জানাযায়, গত ১৭ এপ্রিল রবিবার দুপুরে চলমান টিসিবি কার্ড ও আসন্ন ঈদ উপলক্ষে ভিজিএফ কার্ড বরাদ্দ থেকে প্রাপ্য ন্যায্যে কার্ড পাচ্ছেনা মর্মে উপজেলা নির্বাহী কর্মকর্তা’র বরাবর লিখিত অভিযোগ করেন। এবং বিভিন্ন নিউজ পোর্টালসহ সামাজিক যোগাযোগে প্রচার করেন। বুধবার (২০ এপ্রিল) সকালে অভিযোগকারী সদস্যরা ইউনিয়ন পরিষদে হাজির হয়ে নিজের ভুল বুঝতে পেরে চেয়ারম্যানের কাছে লিখিতভাবে অনুতপ্ত ও ক্ষমা চেয়েছে।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ মুঠোফোনে বলেন, পরিষদের ওই সদস্যরা অন্যের প্রচারনায় আমার বিরুদ্ধে ইউএনও বরাবর অভিযোগ করে। কিন্তু যেসব বিষয়ে অভিযোগ করেছে, তা সত্য নহে। কারন আসন্ন ঈদ উপলক্ষে ভিজিএফ কার্ড এখন পর্যন্ত বণ্টন করা হয়নি। তাই তারা নিজের ভুল বুঝতে পেরে আজ বুধবার সকালে পরিষদে এসে আমার কাছে লিখিত ও মৌখিকভাবে ক্ষমা চেয়েছে। এবং ইউনিয়ন পরিষদের ভাবমূর্তি ক্ষুন্ন করায় তারা অনুতপ্ত হয়েছে।
error: Content is protected !!