হোম » সারাদেশ » মির্জাগঞ্জে প্রতিপক্ষের বিরুদ্ধে বসতঘরে অগ্নিসংযোগের অভিযোগ

মির্জাগঞ্জে প্রতিপক্ষের বিরুদ্ধে বসতঘরে অগ্নিসংযোগের অভিযোগ

এস কে মিন্টু মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নের কিসমত রামপুর এলাকায় প্রতিপক্ষের বিরুদ্ধে বসতঘরে অগ্নিসংযোগের অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবারের সদস্যরা। বুধবার (২০ এপ্রিল) গভীর রাতে মো. বজলু খান (৫৫) এবং মোসাঃ তাসলিমা (৪০) এর শুঁকনো খড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভোগী পরিবাররের সদস্যরা।
সরেজমিনে গিয়ে দেখা যায়,মো.বজলু খান এবং তার বোন মোসাঃ তাসলিমার বসতঘর ও শুকনো খড়ি আগুনে পুড়ে বেশিরভাগ অংশ ভস্মীভূত হয়ে গেয়ে। ভুক্তভোগী মো.বজলু খান জানান,প্রতিদিনের মতো পরিবারের সদস্যদের নিয়ে ঘুমিয়ে পড়ি। মধ্যরাতে বাড়ীর পাশে দুইটি শুকনো খড়িতে আগুন লাগে। আশেপাশের লোকজনের ডাক-চিৎকারে ঘুম ভেঙে যায়। তারপর দেখতে পাই দুইপাশ দিয়ে আগুনের লেলিহান শিখা ঘরের দিকে ধেয়ে আসছে। মোসাঃ তাসলিমা জানান,মানুষের চিৎকার শুনে ঘুম ভেঙে যায়। তারপর দ্রুত দরজা খুলে বাহিরে যাই। বাহিরে গিয়ে দেখতে পাই ঘরের দুই পাশে আগুন জ্বলছে।
জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটাতে পারে বলে ধারনা করেন ভুক্তভোগী পরিবাররের সদস্যরা। এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার দাবী জানান ভুক্তভোগী পরিবারের সদস্যরা
error: Content is protected !!