হোম » সারাদেশ » জমি অধিগ্রহনের টাকা পরিশোধ না করে কাজ চালিয়ে যাওয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

জমি অধিগ্রহনের টাকা পরিশোধ না করে কাজ চালিয়ে যাওয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া থেকে রংপুর -সৈয়দপুর গ্যাস লাইনের জন্য জমির মালিকদের  জমি অধিগ্রহনের টাকা পরিশোধ না করে কাজ চালিয়ে যাওয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচি পালন করা হয়েছে। গত শুক্রবার বিকালে বগুড়া শহরতলীর ইসলামপুর হরিগাড়ী এলাকায় এ কর্মসুচি পালন করে সিলিমপুর, ইসলামপুর হরিগাড়ী, পাটিতাপাড়া, শহরদীঘি, কহিতকুল, পালশা, বেলাইল এলাকার শতশত জমির মালিকরা।
এলাকার বিশিষ্ট ব্যক্তিত্ব ও সমাজসেবক জিল্লার রহমান রাজার সভাপতিত্বে কর্মসুচিতে বক্তব্য রাখেন আব্দুস সাত্তার, ইয়াকুব আলী, গনি, বাবু,  শাহাদত হোসেন, আব্দুল জোব্বার মন্ডল, আবু বক্কর, মো. ফরিদ উদ্দিন, মোঃ সোহেল রানা, মো. মেহেদী হাসান, মোশারফ হোসেন, সিরাজ প্রমুখ।  কর্মসুচিতে বক্তারা বলেন আমাদের জমির মালিকদের জমি অধিগ্রহনের টাকা পরিশোধ না করেই এবং মালিকদের অবহিত না করে গ্যাস কোম্পানির কিছু দুর্ণীতিগ্রস্থ ব্যক্তিদের সহযোগিতায় ঠিকাদাররা সম্পুর্ণ কাজ চালিয়ে যাচ্ছে।
এ অবস্থায় আমরা মালিকবৃন্দরা অত্যন্ত হতাশা ও আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছি।   আমরা অনতি বিলম্বে সরকার সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের কাছে আকুতি জানাচ্ছি যে অতি দ্রুত সময়ের মধ্যে আমাদের জমি অধিগ্রহনের টাকা সম্পুর্ণ পরিশোধ করার জোড় দাবি জানাচ্ছি।   না হলে আমরা সকল জমির মালিকবৃন্দরা তীব্র আন্দোলন গড়ে তুলতে বাধ্য হব
error: Content is protected !!