হোম » সারাদেশ » লালমনিরহাটে পুলিশ হেফাজতে মৃত্যুর ঘটনায় এসআই হালিম ক্লোজ

লালমনিরহাটে পুলিশ হেফাজতে মৃত্যুর ঘটনায় এসআই হালিম ক্লোজ

Exif_JPEG_420

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে পুলিশ হেফাজতে রবিউল ইসলাম খান (২৭) নামে এক যুবকের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত লালমনিরহাট সদর থানার এসআই হালিমকে প্রত্যাহার করা হয়েছে।শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম।
এর আগে পোশাক শ্রমিক রবিউল ইসলাম খান মৃত্যুর প্রতিবাদে শুক্রবার (১৫ এপ্রিল) সকাল থেকেই লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগরের খান মার্কেট সংলগ্ন বড়বাড়ী-লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়ক অবরোধ করে ক্ষুব্ধ এলাকাবাসী। রবিউল ইসলাম খান মহেন্দ্রনগরের কাজীর চওড়া গ্রামের দুলাল খানের ছেলে।
অভিযুক্ত এসআই হালিমকে প্রত্যাহার করে নেওয়ায় অবরোধ তুলে নিয়েছে এলাকাবাসী। অবরোধ চলাকালীন সময় স’মিলের গাছের গুঁড়ি, টায়ার ইত্যাদি জাতীয় সড়কে ফেলে রেখে স্থানীয়রা প্রতিবাদ জানায়।
এ সময় মোস্তফি, মন্ডলেরহাট, কাজীর চওড়া, বুড়ির বাজার, লালমনিরহাট সড়কের কয়েক কিলোমিটার জুরে যানবাহন আটকা পড়ে। দুপুর ২টার সময় লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় তিনি অভিযুক্ত এসআই হালিমকে ক্লোজ করা হয়েছে এবং ঘটনা তদন্তের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।
error: Content is protected !!