হোম » সারাদেশ » কুবিতে উত্তরবঙ্গ ছাত্র পরিষদের ইফতার মাহফিল

কুবিতে উত্তরবঙ্গ ছাত্র পরিষদের ইফতার মাহফিল

সজীব আহম্মেদ রিমন, কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বৃহত্তর আঞ্চলিক সংগঠন ‘উত্তরবঙ্গ ছাত্র পরিষদ’ কর্তৃক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। ইফতার ও দোয়া মাহফিলে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত ও অধ্যয়নরত উত্তরবঙ্গ তথা ষোল জেলার ( রাজশাহী-রংপুর বিভাগ)  শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করে।
আজ শুক্রবার (১৫ই এপ্রিল) বিশ্ববিদ্যালয়টির কেন্দ্রীয় শহিদ মিনারে ইফতার ও দোয়া মাহফিলটি আয়োজন করা হয়। ইফতার ও দোয়া মাহফিলের শেষে উত্তরবঙ্গ ছাত্র পরিষদের সভাপতি ফজলুল হক রাফির সঞ্চালনায় একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গের কৃতি সন্তান ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের  বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দরা। তারা হলেন ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ও কেন্দ্রীয় ছাত্র উপদেষ্টা ড. মোহাঃ হাবিবুর রহমান, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হল প্রভোস্ট  ড. মোঃ মোকাদ্দেস-উল-ইসলাম, প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক ও নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হল প্রভোস্ট মোঃ সাদেকুজ্জামান, প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক  মো. মুর্শেদ রায়হান, ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এনামুল হক, ফার্মেসী বিভাগের প্রভাষক মোঃ কামরুল হাসান শিখন, প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক মোছাঃ রেজওয়ানা আফরিন রুম্পা।
এছাড়াও উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ ছাত্র পরিষদের চলতি কমিটির বিভিন্ন সদস্যবৃন্দ এবং উত্তরবঙ্গ অঞ্চলের বিভিন্ন জেলার শিক্ষার্থীরা।
error: Content is protected !!