হোম » সারাদেশ » বগুড়ার শেরপুরে পুলিশের ঘর পেলেন বিধবা নুরজাহান বেগম

বগুড়ার শেরপুরে পুলিশের ঘর পেলেন বিধবা নুরজাহান বেগম

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলার ফুলবাড়ী গ্ৰামে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় পুলিশ সদর দপ্তরের অর্থায়নে নির্মিত ঘর পেলেন বিধবা নুরজাহান বেগম। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রোববার (১০ই এপ্রিল) দুপুর ১২ টায় সারা দেশের প্রতিটি থানায় নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স ও পুলিশ সদরদপ্তরের অর্থায়নে নির্মিত ঘর একযোগে উদ্বোধন করেন। ঘর হস্তান্তর উপলক্ষে দুপুরে ফুলবাড়ী গ্ৰামে এক সংক্ষিপ্ত সভা শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলার অতিরিক্ত (অপরাধ)পুলিশ সুপার মোঃ আব্দুর রশিদ।
এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল কাশেম মন্ডল শেরপুর থানার এস আই রামজীবন,এস আই মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন পুলিশ সদর দফতরের অর্থায়নে প্রায় আড়াই লক্ষাধিক টাকা ব্যয়ে দুটি ঘর বারান্দা টয়লেট বাথরুম ও রান্না ঘর নির্মাণ করা হয়েছে। এছাড়াও তার নিজস্ব অর্থায়নে ঐ বাসার চারপাশে গাইড ওয়াল নির্মাণ ও ঘরের মেঝেতে আর সিসি ঢালাই করা হয়েছে।
error: Content is protected !!