হোম » সারাদেশ » ভৈরবে বিপুল পরিমান মাদক সহ ২ জন গ্রেফতার 

ভৈরবে বিপুল পরিমান মাদক সহ ২ জন গ্রেফতার 

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জ জেলার ভৈরবে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ৬৬৭ বোতল ফেন্সিডিল ও ১৫৩ কেজি গাঁজা উদ্ধার করেছে ভৈরব র‍্যার-, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় ২জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলো কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার কমলপুর আমলাপাড়া মৃত জজ মিয়ার ছেলে শাহাদাত হোসেন ও অপর জন পিতা অজ্ঞাত উজ্জল মিয়া উরফে বাঘা উজ্জল। তারা দুজনই আমলা পাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানা যায়। তারা দীর্ঘ সময় ধরে মাদক ব্যবসা করছে বলে জানায় এলাকাবাসী।
র‍্যাব সূত্রে জানা যায় ১০ এপ্রিল রবিবার দুপুর ২ টা থেকে ৩ টা পর্যন্ত আমলাপাড়া বালুর মাঠ সংলগ্ন পাভেল মিয়ার বাড়ির পূর্ব পাশের ৪ নম্র রুমে অভিযান পরিচালনা করে মৃত জজ মিয়ার ছেলে শাহাদত মিয়া (৩০)কে আটক করে তার দখলে থাকা ৬৬৭ বোতল ফেন্সিডিল ও ১০২ কেজি গাঁজা উদ্ধার করে । তাছাড়া মাদক দ্রব্য বিক্রির নগদ ২৪০০ টাকা উদ্ধার কর। জব্দ করে।
একই সময়ে অপর অভিযানে একই এলাকার বিদ্যুৎ অফিস মোড়ের নিকটে আল আমিন এর বাড়ির পূর্ব পাশের হাফ বিল্ডিং এর ১ম কক্ষ অভিযান করেজসিম মিয়ার ছেলে আসামী মোঃ উজ্জল মিয়া ওরফে বাঘাকে তার দখলে থাকা ৫৩.৫ গাজাঁ উদ্ধার করে শব্দ করা হয়।
র‍্যাব ক্যাম্পের কো্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রাফি উদ্দিন মোহাম্মদ যোবায়ের আলম বলেন ধৃত আসামীদ্বয় দীর্ঘ দিন যাবত মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিলের উক্ত রুমে সংরক্ষণ করে ঢাকা সহ দেশের অভ্যন্তরে বিভিন্ন বিভিন্ন লোকের কাছে বিক্রি করে আসছে মর্ম স্বীকার করেছে।
উদ্ধার কৃত মাদকদ্রব্যএবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গৃরহন করা হয়েছে।
error: Content is protected !!