হোম » সারাদেশ » রাজাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১,আহত ২

রাজাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১,আহত ২

হাফিজা ইসলাম পিংকি,ঝালকাঠিঃ ঝালকাঠির রাজাপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। অপর দুই আরোহী গুরুতর আহত হয়েছেন। ২৮ জানুয়ারি শুক্রবার সকালে খুলনা-বরিশাল মহাসড়কের রাজাপর উপজেলা সদর হাসপাতালের পশ্চিম পাশে এ দূঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, একটি মোটরসাইকেলে খুলনা-বরিশাল মহাসড়ক দিয়ে রাজাপুরের দিকে আসছিলেন তিন আরোহী নিয়ে। মোটরসাইকেলটি রাজাপুর মেডিকেলের সামনে আসা মাত্রই বিপরীত দিক থেকে আসা খুলনাগামী একটি ট্রকের নিচে নিয়ন্ত্রন হারিয়ে ঢুকে পরে।

এ দূর্ঘটনায় মোটরসাইকেলের তিন আরহী গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাব্বি হাওলাদার নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়। রাব্বি রাজাপুরের মনোহরপুর এলাকার বশির হাওলাদারের পুত্র। রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে যানা যায়, গুরুতর অবস্থায় আহত তিনজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় রব্বি হাওলাদারের মৃত্যু হয়।

অপর দুই আরোহী মনোহরপুর এলাকার মজনু হাওলাদারের ছেলে ইমরান (১৯) এবং ঝালকাঠি সদর উপজেলার কৃর্তিপাশা এলাকার আবুল ফকিরের ছেলে মোঃ রাজীব (১৯) অবস্থা গুরুতর থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের -ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, ঘাতক ট্ধসঢ়;্রাকটি ও চালক খুলনা লবনচোরা থানার চকরাখালী এলাকার আঃ হালিমের ছেলে মোঃ মেহেদী হাসান (২৯) রাজাপুর থানা পুলিশের হেফাজাতে রয়েছে। দূর্ঘটনায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। সম্প্রতি রাজাপুর উপজেলা সদরসহ আশপাশের এলাকায় কিছু অল্পবয়সী কিশোর- যুবককে অতি বেপরোয়া ও দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে দেখা যাচ্ছে। হেলেদুলে রেসিং স্টাইলে মোটরসাইকেল চালানোর কারণে দূর্ঘটনা ঘটছে। এই উপজেলায় দুর্ঘটনায় আক্রান্ত মোটরসাইকেল চালকদের অধিকাংশই কিশোর-যুবক। তরুণরা বেপরোয়াভাবে মোটরসাইকেল চালিয়ে নিজেরা দূর্ঘটনায় আক্রান্ত হচ্ছে এবং অন্যদের আক্রান্ত করছে। এই এলাকার মহাসড়কে বেপরোয়া মোটর সাইকেল চালানো একটি নিত্য-নৈমত্যিক ঘটনা।

error: Content is protected !!