হোম » সারাদেশ » শরণখোলায় ৯৫ বছরের বৃদ্ধকে নির্যাতনের অভিযোগ 

শরণখোলায় ৯৫ বছরের বৃদ্ধকে নির্যাতনের অভিযোগ 

মোঃ নাজমুল ইসলাম সবুজ শরণখোলা প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলায় ইয়াকুব আলী শিকারী নামের ৯৫ বছরের এক বৃদ্ধকে গলায় গামছা পেঁচিয়ে মারধর সহ একটি দোকান ঘরে আটকে রাখার অভিযোগ পাওয়া গেছে। ১৬ জানুয়ারী রাতে উপজেলার কুমারখালী গ্রামের বেড়ীবাঁধ সংলগ্ন এলাকায় এলাকায় ঘটনাটি ঘটে।  ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের কুমারখালী গ্রামের বাসিন্দা মৃত. সৈয়দ বেপারীর পূত্র আব্দুল জলিল বেপারীর সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।
রবিবার রাত ৭টার দিকে পূর্ব খোন্তাকাটা গ্রামের ইয়াকুব শিকারী রায়েন্দা বাজার থেকে বাড়ি ফেরার পথে কুমারখালী এলাকায় পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা জলিল বেপারী সহ ২/৩ জনের একটি দল ওই বৃদ্ধের গলায় গামছা পেঁচিয়ে টেনে হিঁচড়ে রাস্তার পাশে নিয়ে শারিরীক নির্যাতন সহ দা দিয়ে জবাই করতে উদ্যত হলে তার ডাক চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে. ওই বৃদ্ধকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, বৃদ্ধকে নির্যাতনের বিষয়টি তিনি শুনেছেন। তবে, বৃদ্ধের সাথে প্রতিপক্ষের জমিজমা সংক্রান্ত বিরোধ রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
error: Content is protected !!