হোম » সারাদেশ » সাতকানিয়ার ধর্মপুরে নৌকার পক্ষে কাজ করায় স্বেচ্ছাসেবক লীগ নেতার বাড়ীতে হামলা-ভাংচুর

সাতকানিয়ার ধর্মপুরে নৌকার পক্ষে কাজ করায় স্বেচ্ছাসেবক লীগ নেতার বাড়ীতে হামলা-ভাংচুর

চট্টগ্রাম প্রতিনিধিঃ  চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আসন্ন ধর্মপুর  ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী নাছির উদ্দিন টিপুর পক্ষে কাজ করায় উত্তর সাতকানিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব শহীদুল ইসলাম বাবু’র বাড়ীতে গভীর রাতে হত্যার উদ্দেশ্যে  হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে  স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান ইউপি চেয়ারম্যান ইলিয়াসের বিরুদ্ধে।এই হামলা ও ভাংচুরে শহীদুল ইসলাম বাবুর বাড়ীর গেইট ও দরজা- জানালা ভাংচুর এবং হত্যার উদ্দেশ্যে একাধিক গুলি ছোঁড়ে বলে জানায় ভুক্তভোগী ও তার পরিবার।
এ ঘটনায় এলাকাবাসী এগিয়ে আসলে তাদের ছোঁড়া গুলিতে আহত ৪জন হয়েছে বলে জানা যায়।গত বুধবার রাত প্রায় ১২টার দিকে এ ঘটনা ঘটে  এ ঘটনায় শহীদুল ইসলাম বাবু থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। এ ঘটনায় উত্তর সাতকানিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এক বিবৃতিতে এরকম নিন্দনীয় ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।
ভুক্তভোগী শহীদুল ইসলাম বাবু জানান, আমি উত্তর সাতকানিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি।আসন্ন ধর্মপুর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী নাছির উদ্দিন টিপুর পক্ষে কাজ করায় স্বতন্ত্র বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান ইউপি চেয়ারম্যান ইলিয়াস গভীর রাতে সে এবং তার সন্ত্রাসী দলবল নিয়ে আমাকে এবং আমার পরিবারের সদস্যদের হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।এসময় সে ও তার সন্ত্রাসী দলবল আমার বাড়ীর গেইট,দরজা- জানালা ভাংচুর করে এবং হত্যার উদ্দেশ্যে একাধিক গুলি ছোঁড়ে।কিন্তু আল্লাহর রহমতে এলাকাবাসীর সহযোগিতায় আমি এবং আমার পরিবার প্রাণে বেঁচে গেছি।
এ ব্যাপারে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এধরনের নিন্দনীয় ঘটনায় এলাকাবাসী প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে। এবং এই ঘটনায় জড়িত সকলের শাস্তি দাবি করেছে।
error: Content is protected !!