হোম » সারাদেশ » বগুড়ায় ১১২ ভোট পেয়ে জামানত হারালো নৌকা

বগুড়ায় ১১২ ভোট পেয়ে জামানত হারালো নৌকা

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: গত রোববার (২৬ ডিসেম্বর)  চতুর্থ ধাপে অনুষ্ঠিত বগুড়ার কাহালু উপজেলার কালাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট আজহার আলী নৌকা প্রতীক নিয়ে ১১২ ভোট পেয়েছেন। ওই ইউপির ৯টি কেন্দ্রে তিনি এই ভোট পান। এতে তার জামানত বাজেয়াপ্ত হয়েছে। রোববার বেসরকারিভাবে ঘোষিত ফলাফল থেকে এ তথ্য জানা যায়।
অ্যাডভোকেট আজাহার আলীর প্রাপ্ত ১১২ ভোটের মধ্যে ১ নম্বর ওয়ার্ডে (থিয়ট) ৪ ভোট, ২ নম্বর ওয়ার্ডে (রাজবাটী) ২৬ ভোট, ৩ নম্বর ওয়ার্ডে (মাঝপাড়া) ১৪ ভোট, ৪ নম্বর ওয়ার্ডে (পিলকুঞ্জ মাদরাসা) ১ ভোট, ৫ নম্বর ওয়ার্ডে (পিলকুঞ্জ বিদ্যালয়) ৫ ভোট পেয়েছেন। এ ছাড়াও ৬ নম্বর ওয়ার্ডে (কণিপাড়া) ১১ ভোট, ৭ নম্বর ওয়ার্ডে (তিনদিঘী) ৩৭ ভোট, ৮ নম্বর ওয়ার্ডে (কাউড়া) ৩ ভোট, পাঁচগ্রাম কেন্দ্র থেকে ১১ ভোট পেয়েছেন তিনি।
এই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) অটোরিকশা প্রতীক নিয়ে জুবায়দুর রহমান সবুজ ৪ হাজার ৪৭৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা জহুরুল ইসলাম চশমা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩ হাজার ৩৯৬টি।
error: Content is protected !!