হোম » সারাদেশ » সিরাজগঞ্জে কেন্দ্র ছাড়ছেনা ভোটাররা 

সিরাজগঞ্জে কেন্দ্র ছাড়ছেনা ভোটাররা 

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে চতুর্থ ধাপে কামারখন্দ, শাহজাদপুর ও চৌহালী উপজেলার ২১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। তবে ভোট কেন্দ্র ছাড়ছেনা নারী ও পুরুষ ভোটাররা। অবস্থান নিচ্ছেন তারা কেন্দ্রেই। রোববার সকাল ৮টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়। একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত। এদিকে সকাল থেকে শীত উপেক্ষা করে ভোটকেন্দ্রে আসতে থাকেন ভোটাররা।
দুপুরে চৌহালী উপজেলার ৩নং ঘোড়জান ইউনিয়নের চরমুরাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মুরাদপুর দাখিল মাদ্রাসা ভোট কেন্দ্রে গিয়ে এমন দৃশ্য দেখা যায়। মুরাদপুর দাখিল মাদ্রাসা কেন্দ্রের ভোটার আব্দুর রহিম ও কুদ্দুস শেখ জানান তারা ফলাফল নিয়েই বাসায় ফিরবেন। আগেই কেন্দ্র ছাড়বেন না। জেলার ওই তিন উপজেলার ২১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭২ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ২৭৯ জন এবং সাধারণ সদস্য পদে ৭৭৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এদিকে জেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এই ভোটগ্রহণের জন্য সবরকম প্রস্তুতি আগেই সম্পন্ন করেছে নির্বাচন অফিস। অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। নির্বাচন চলাকালে প্রতিটি ইউনিয়নে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিজিবি, র্যাব, পুলিশ ও আনসার সদস্যরা সার্বক্ষণিক তৎপর রয়েছেন বলে জানিয়েছেন নির্বাচন অফিস।
error: Content is protected !!