হোম » সারাদেশ » সরিষাবাড়ী পোগলদিঘা ইউনিয়নে নৌকার সমর্থনে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী

সরিষাবাড়ী পোগলদিঘা ইউনিয়নে নৌকার সমর্থনে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ নির্বাচনের একদিন আগে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের সমর্থনে সরে দাড়ালেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী। জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ২নং পোগলদিঘা ইউনিয়ন পরিষদ নির্বাচনের শেষ সময়ে নৌকা প্রতিককে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সামস উদ্দিন। শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে তারাকান্দি যমুনা সারকারখানার ভিআইপি ভবনে জেলা আওয়ামীলীগের মধ্যস্থতার পর সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে তিনি সরে দাঁড়ানোর ঘোষণা দেন সামস্ধসঢ়; উদ্দিন। এ সময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ড. হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, পৌর আওয়ামীলীগের সহ- সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ, জেলা আওয়ামীলীগের সদস্য আজিজুর রহমান ডলসহ জেলা উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সামস উদ্দিন বলেন, আমি আওয়ামীলীগের একজন কর্মী। পোগলদিঘা ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রার্থী। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা নৌকা। আমি প্রধানমন্ত্রী ও তার দল আওয়ামীলীগকে শক্তিশালী করার লক্ষে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরীর নির্দেশে নৌকা প্রতিক প্রাপ্ত প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালাম। আমি নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে কাজ করে যাব।

উল্লেখ্য, সামস উদ্দিন উপজেলার ২ নং পোগলদিঘা ইউনিয়নের পরপর চারবার বার নির্বাচিত,স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান। নির্বাচনে নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় পোগলদিঘা ইউনিয়নের সম্মানিত সদস্য ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য পদে বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়। আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপ ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

error: Content is protected !!