হোম » সারাদেশ » নাগরপুরে ১১ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের ৬ বিদ্রোহী ২ স্বতন্ত্র ৩ বিজয়ী

নাগরপুরে ১১ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের ৬ বিদ্রোহী ২ স্বতন্ত্র ৩ বিজয়ী

নাগরপুর প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় ১১ টি ইউনিয়ন পরিষদে সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পূর্ণ হয়েছে। অনুষ্ঠিতব্য নির্বাচনে আওয়ামীলীগের ৬ বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ জন বিজয়ী প্রার্থীরা হলেন, নাগরপুর সদর ইউনিয়নে মো. কুদরত আলী (আ.লীগ), সলিমাবাদ মো. শাহীদুল ইসলাম অপু (আ.লীগ), গয়হাটা শেখ সামছুল হক (আ.লীগ), বেকড়া মো. শওকত হোসেন (আ.লীগ),

মামুদনগর শেখ জজ কামাল (আ.লীগ) ও মোকনা মো. শরিফুল ইসলাম (আ.লীগ), ভাদ্রা মো. শওকত আলী (বিদ্রোহী) ও ধুবড়িয়া মো. শফিকুর রহমান খান শাকিল (বিদ্রোহী), সহবতপুর মো. তোফায়েল মোল্লা (স্বতন্ত্র), দপ্তিয়র এম ফিরোজ সিদ্দিকী (স্বতন্ত্র) ও পাকুটিয়া মো. সিদ্দিকুর রহমান (স্বতন্ত্র)। রোববার ২৮ নভেম্বর সকাল ৮টা থেকে বিরতীহীন ভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলে। এবার ১১ টি ইউনিয়নের ১০৬ টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

অপ্রীতিকর ঘটনা এড়িয়ে সুষ্ঠভাবে ভোট গ্রহণ সম্পূর্ণ করার লক্ষে পুলিশ, আনসার, র‌্যাব ও বিজিবির পাশাপাশি ম্যাজিস্ট্রেট টহল অব্যহত ছিলো। উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৫৮ জন, সাধারণ সদস্য (পুরুষ) ৪৬৬ জন এবং সংরক্ষিত নারী আসনে ১৩৭ জন প্রতিদন্দিতা করেন। ১১ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ২০ হাজার ৬৯৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ১০ হাজার ৩২৮  এবং নারী ভোটার ১ লক্ষ ১০ হাজার ৩৬৭ জন। উপজেলা নির্বাচন কমিশনার মো. আরশেদ আলী চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ের বিষয়টি নিশ্চিত করেন ।

error: Content is protected !!