হোম » সারাদেশ » হাবিপ্রবি শিক্ষার্থী’র মরদেহ পরিবারের কাছে হস্তান্তর: উপাচার্যের শোক প্রকাশ

হাবিপ্রবি শিক্ষার্থী’র মরদেহ পরিবারের কাছে হস্তান্তর: উপাচার্যের শোক প্রকাশ

আজিজুর রহমান, হাবিপ্রবি প্রতিনিধিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ১৭ ব্যাচের শিক্ষার্থী মাধবী রায় বর্মণ (২২) এর মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (১৯ অক্টোবর) সকালে মরদেহ হস্তান্তর করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মোঃ ইয়াছিন প্রধান।
সহকারী প্রক্টর জানান, মাধবী রায় বর্মণের ময়নাতদন্তের প্রতিবেদন এখনো পাওয়া যায়নি।প্রাথমিক সুরতহাল রিপোর্টে গলার নিচে কালো দাগ ব্যতীত অন্য কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, তিনি মানসিক বিপর্যয়ের কারণে আত্নহত্যা করে থাকতে পারেন।
এদিকে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান এক শোকবার্তায় বলেন, বিশ্ববিদ্যালয়ের মেধাবী এক তাজা প্রাণ অকালে ঝরে গেলো। এধরণের মৃত্যু মেনে নেয়া কষ্টদায়ক। আমি মাধবী রানী বর্মণের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি।
উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সামনের জয়ন্ত ছাত্রীনিবাস থেকে মাধবীর মরদেহ উদ্ধার করে পুলিশ। মাধবীর গ্রামের বাড়ি পঞ্চগড়ের বোদা উপজেলায়।পিতা সত্যেন্দ্র নাথ বর্মন ও মাতা শেফালী রানীর দুই মেয়ের অন্যতম মাধবী রায় বর্মণ।
error: Content is protected !!