হোম » সারাদেশ » বগুড়ার শাজাহানপুর ছিনতাইকারীদের কবলে সবছি ব্যবসায়ী ছুরিকাঘাতে নিহত 

বগুড়ার শাজাহানপুর ছিনতাইকারীদের কবলে সবছি ব্যবসায়ী ছুরিকাঘাতে নিহত 

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরউপজেলার আজহার (৬৪) বছরের এক সবজি বিক্রেতা নিহত হয়েছেন। ছিনতাইকারীদের কবলে পড়ে ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে তার। সোমবার  (১৫ নভেম্বর) মধ্যরাতে শাজাহানপুর  উপজেলার দ্বিতীয় বাইপাস সড়কের হেলেঞ্চাপাড়া গ্রামের এ ঘটনা ঘটে। নিহত আজহার উপজেলার মাদলা ইউনিয়নের নন্দগ্রামের বাসিন্দা। পেশায় তিনি সবজি বিক্রেতা।

জানা গেছে, বগুড়া পৌরসভার বনানী সুলতানগঞ্জ হাটে সবজি বিক্রি করে অটোভ্যান যোগে বাড়ি ফিরছিলেন আজহার। তিনি হেলেঞ্চাপাড়া এলাকায় পৌঁছালে ভ্যানের সামনে একটি মোটরসাইকেল দাঁড় করানো হয়। এতে ভ্যান থামাতে বাধ্য হন চালক আব্দুর রহমান। ওই মোটরসাইকেলে তিন যুবক ছিলেন। পরে তারা (মোটরসাইকেল আরোহী) ধারালো অস্ত্র দেখিয়ে আজহার ও ভ্যানচালক আব্দুর রহমানের কাছে যা কিছু আছে সব দিতে বলেন। আব্দুর রহমান তার কাছে থাকা দুই হাজার টাকা তাদেরকে দিয়ে দেন।

কিন্তু আজহার ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু করেন। এতে তার (আজহার) বুকসহ শরীরের অন্যান্য স্থানে ছুরিকাঘাত করেন পালিয়ে যান ছিনতাইকারীরা। পরে স্থানীয়রা আজহারকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলে (শজিমেক) হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক আজহারকে মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে শাজাহানপুর থানার (ওসি) মো: আব্দুল্লাহ আল মামুন বলেন, সবজি বিক্রেতার আজহারের লাশ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। অভিযান চলছে। থানায় এখনো মামলা হয়নি।

error: Content is protected !!