হোম » সারাদেশ » রায়গঞ্জে পাগলা কুকুরের কামড়ে এক মাদ্রাসা ছাত্রীসহ ৮ জন আহত

রায়গঞ্জে পাগলা কুকুরের কামড়ে এক মাদ্রাসা ছাত্রীসহ ৮ জন আহত

মোঃ মোকাদ্দেস হোসাইন সোহান, রায়গঞ্জ, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের রায়গঞ্জের পল্লীতে পাগলা কুকুরের কামড়ে মোছাঃ রিয়া মনি (১০) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীসহ মোট আটজন গুরুতর আহত হয়েছে। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা করা হচ্ছে। মারাত্নক আহতদের উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা যায়, বৃহস্পতিবার ০৪ নভেম্বর ২০২১ সকালে  পশু ডাক্তার মোঃ রফিকুল ইসলামের বড় মেয়ে এবং স্হানীয় এল, এসপি কর্মকর্তা মোঃ রকিবুল ইসলামের ভাতিজি রিয়া মনি হাটপাঙ্গাসী একটি মাদ্রাসা থেকে ক্লাস করে বাড়িতে আসছিলেন। এ সময় একটি পাগলা কুকুর তার উপর আক্রমণ করে পায়ে এবং হাতে কামড় দেয়। তার চিৎকারে আশ-পাশের মানুষ  এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

বাদবাকি আহতদের উপজেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। উল্লেখ্য রায়গঞ্জে বেওয়ারিশ কুকুরের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।মাঝে মধ্যেই ঘটছে এ রকম অহরহ দূর্ঘটনা। পাগলা কুকুরের অত্যাচারে ও  ভয়ে আমাদের ছেলেময়েরা স্কুল – মাদ্রাসায় যেতে চাচ্ছে না। তাছাড়া এই মূহর্তে বেওয়ারিশ কুকুরগুলো নিধন সহ আবারো ভ্যাক্সিন প্রয়োগ করা প্রয়োজন বলে মনে করছেন উপজেলার সচেতন নাগরিক।

error: Content is protected !!