হোম » সারাদেশ » লাল-সবুজের বাস যুক্ত হবে হাবিপ্রবি পরিবহন পুলে

লাল-সবুজের বাস যুক্ত হবে হাবিপ্রবি পরিবহন পুলে

আজিজুর রহমান হাবিপ্রবি প্রতিনিধিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) পরিবহন সংকট নিরসনে বিআরটিসি সাথে চুক্তিতে একমত হয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। অতিশীঘ্র দেখা যাবে লাল-সবুজের বিআরটিসি বাস বিশ্ববিদ্যালয় পরিবহন পুলে। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের পরিবহন ও যন্ত্র মেরামত শাখার সদ্য বিদায়ী পরিচালক অধ্যাপক ড. মোঃ মফিজউল ইসলাম।
অধ্যাপক ড. মোঃ মফিজউল ইসলাম বলেন, করোনা পরিস্থিতি না থাকলে অনেক আগেই বিআরটিসি’র নতুন দোতলা বাস শিক্ষার্থীদের জন্য বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলে যুক্ত হতো।  তিনি আরও জানান, সর্বশেষ গত ১৯ অক্টোবর বিশ্ববিদ্যালয় ও বিআরটিসি কর্তৃপক্ষ চুক্তিতে একমত হয়। এ প্রেক্ষিতে গত ২ তারিখ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিআরটিসি কর্তৃপক্ষ বরাবর প্রয়োজনীয় পত্র প্রেরন করা হয়েছে। বিআরটিসি বাস যুক্ত হওয়ার পর থেকে প্রতিদিন ১০টি ট্রিপ দেওয়ার কথা রয়েছে। প্রতিটি দোতলা বাস ৭০ আসন বিশিষ্ট।
এবিষয়ে সদ্য নিযুক্ত বিশ্ববিদ্যালয়ের পরিবহন ও যন্ত্র মেরামত শাখার পরিচালক অধ্যাপক ড. খালেদ হোসেন বলেন, আমাদের যে নীতিমালা সেটা বিআরটিসি কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে।
error: Content is protected !!