হোম » সারাদেশ » দাগনভূঞায় ইউপি চেয়ারম্যান প্রার্থী আলমগীরের বাড়িতে হামলা থানায় জিড়ি

দাগনভূঞায় ইউপি চেয়ারম্যান প্রার্থী আলমগীরের বাড়িতে হামলা থানায় জিড়ি

দাগনভূঞা ফেনী প্রতিনিধি: ফেনীর দাগনভূঞা উপজেলায় ৭ নং মাতুভূঞা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলমগীরকে গত সোমবার ২ নভেম্বর দিবাগত রাতে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা হত্যার হুমকি প্রদান করে।  পুলিশ ও ভূক্তভোগী সূত্রে জানা যায়, ওইদিন দিবাগত গভীর রাতে উপজেলার লালপুর গ্রামের ওলী মোহাম্মদ ভূঞা বাড়ীতে ৬/৭ টি মোটর সাইকেল যোগে অজ্ঞাত নামা দূর্বৃত্তরা নুর ইসলামের ছেলে মোহাম্মদ আলমগীরের বসতঘর লক্ষ্য করে  ইট পাটকেল নিক্ষেপ করে এবং আসন্ন ইউনিয়ন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য বলে যায়। নির্বাচনে প্রার্থী হলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে দূর্বৃত্তরা।
ভূক্তভোগী মোহাম্মদ আলমগীর বর্তমানে পরিবার পরিজন নিয়ে নিরাপত্তা হীনতায় ভূগতেছেন। তার জীবনের নিরাপত্তা চেয়ে দাগনভূঞা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ডায়রী নম্বর ৭৯ তারিখ ২/১১/২০২১ইং। ভূক্তভোগী আলমগীর জানান, সে আসন্ন ইউপি নির্বাচনে মাতূভূঞা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আর তাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে একটি পক্ষ তার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে এবং সর্বশেষ সোমবার দিবাগত রাতে আলমগীরের বাড়ীতে এসে তার বসত ঘর লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে।
নির্বাচন থেকে সরে না দাঁড়ালে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে দুর্বৃত্তরা স্থান ত্যাগ করে। বর্তমানে আলমগীর তার পরিবার পরিজন নিয়ে নিরাপত্তা হীনতায় ভূগছে।  জীবনের নিরাপত্তায় চেয়ে প্রশাসন ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেন।দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ আহমেদ জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
error: Content is protected !!