হোম » সারাদেশ » না’গঞ্জে শাহ সিমেন্টের গাড়ি চাপায় সাংবাদিক জনির মৃত্যু

না’গঞ্জে শাহ সিমেন্টের গাড়ি চাপায় সাংবাদিক জনির মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি: দৈনিক নারায়ণগঞ্জের আলো ও চ্যানেল এস টিভির ফতুল্লা থানা প্রতিনিধি সফিকুল ইসলাম জনি শাহ সিমেন্টের একটি গাড়ির চাপায় নিহত হয়েছেন (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (১৮ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১টায় ফতুল্লা থেকে মোটর সাইকেল যোগে বাসায় ফেরার পথে ফতুল্লার পঞ্চবটি কলোনির সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পরিবারের পক্ষ হতে জানা যায়, সোমবার রাতে কাজ শেষে বাসায় ফিরা পথে পঞ্চবটি এলাকায় শাহ সিমেন্টের একটি গাড়ি তাকে চাপা দেয়। এসময় আশপাশের লোকজন জনিকে গুরুতরা আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানকার জরুরী বিভাগের চিকিৎসক জানান জনির কোমরের উপর দিয়ে টাকের চাকা চলে গিয়েছে। তাকে দ্রুত ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টায় জনি মৃত্যু বরণ করেন। মঙ্গলবার শহরের ইসদাইর এলাকার বাইতুল মামুর জামে মসজিদে জানাজা নামাজের শেষে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে জনির দাফন অনুষ্ঠিত হয়।

এই ঘটনায় এক প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছেন ফতুল্লা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ। বুধবার সকাল ১১টায় ফতুল্লা প্রেসক্লাবের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। একই সাথে শাহ সিমেন্টের বেপরোয়া গতির ট্রাক বন্ধে প্রশাসনের কাছে দাবী জানাবো হবে বলে জানান নেতৃবৃন্দ।

error: Content is protected !!