হোম » সারাদেশ » অপহরণের ২৬ ঘণ্টা পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী 

অপহরণের ২৬ ঘণ্টা পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী 

মনির হোসেন (চাটখিল উপজেলা প্রতিনিধি): নোয়াখালীর চাটখিল উপজেলার  সপ্তম শ্রেনীর ছাত্রী (১৩) কে স্কুল যাওয়ার সময় পথ অবরোধ করে অপহরণ করার অভিযোগ উঠেছে ফেনীর দারগার হাটের আবদুল লতিফের ছেলে গোলাম মোস্তফা  শাকিল (২২) এর বিরুদ্ধে।  ঐ ছাত্রী উপজেলার ৮নং নোয়াখলা ইউনিয়নের শ্রীনগর প্রবাসী মহিন উদ্দিন ও শিরিন আক্তারের মেয়ে। স্কুল ছাত্রীর মা শিরিন আক্তার জানান, তিনি গতকাল সোমবার রাতে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেন।
থানা পুলিশ সূত্রে জানা যায়, অপহরকারী গোলাম মোস্তফা  শাকিল (২২) ফেনী জেলার দারগার হাটের আবদুল লতিফের ছেলে।২৭ তারিখ সোমবার সকালে নিজ বিদ্যালয়ে যাওয়ার পথে সাকিল সহ অজ্ঞাতনামা আরো একজন ঐ ছাত্রীকে স্কুলে যাওয়ার সময় অপহরণ করে নিয়ে যায়।   সিসি ক্যামেরা ফুটেজে সূত্র এবং নাম প্রকাশের অনিচ্ছুক এক ব্যক্তি মতামতে জানা যায়, ঐ ছাত্রীর সাথে শাকিলের সাথে পূর্বের পরিচয় থাকার সোমবার সকালে শাকিলসহ অজ্ঞাত আরো একজন ব্যক্তিকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে শ্রীনগর এলাকায় আসে। সেখানে আসলে সাকিল ঐ স্কুল ছাত্রীকে নিয়ে চলে যায়।
এই বিষয়ে জানতে চাইলে খিলপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইকবাল হোসেন জানান, ঘটনা জানার পর তিনি ফেনীতে শাকিলের বাড়িতে গিয়েছেন। সেখানে গিয়ে শাকিল এবং স্কুল ছাত্রী কাউকে পাননি। তবে শাকিলের পরিবার জানিয়েছে এতে প্রেম ভালোবাসা থাকায় তারা পারিবারিক বিয়ের প্রস্তাব করেছে কিন্তু স্কুল ছাত্রীর মা শিরিন আক্তার ঐ প্রস্তাবে রাজি না হওয়ায় শাকিল স্কুল ছাত্রীকে  নিয়ে পালিয়ে গেছে। এবং ছাত্রীর মায়ের অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলছে।
error: Content is protected !!