হোম » সারাদেশ » প্রেমের সম্পর্ক গড়ে নগ্ন ভিডিও সংগ্রহ, টাকা দাবি করায় মনির হোসেন গ্রেফতার

প্রেমের সম্পর্ক গড়ে নগ্ন ভিডিও সংগ্রহ, টাকা দাবি করায় মনির হোসেন গ্রেফতার

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি:   ঢাকার সাভার থেকে মনির হোসেন (২৯) নামের এক সাইবার প্রতারককে গ্রেফতার করেছে বগুড়া জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার মধ্যরাতে  ঢাকা সাভারের হেমায়েতপুর বড়ারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
২৬ বছর বয়সী এক নারীকে বিয়ের প্রলোভন দিয়ে তার সঙ্গে সু-সম্পর্ক গড়ে তোলেন মনির। পরে কৌশলে নারীর কাছ থেকে নগ্ন ভিডিও নিয়ে তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি স্মার্টফোন ও চারটি সিম জব্দ করা হয়।
মনির নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।  বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, ভুক্তভোগী নারী ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। একই কারখানায় সিকিউরিটি গার্ড হিসেবে চাকরি করতেন গ্রেফতার হওয়া মনির। মনির একাধিক বিয়ে করেছেন। একপর্যায়ে ওই নারীকে তার ভালো লেগে যায়। পরবর্তীতে মনির ওই নারীর মোবাইল নম্বর সংগ্রহ ও তার নম্বরে ফোন দিয়ে মিথ্যা পরিচয়ে কথা বলতে থাকেন। কথাবলার এক পর্যায়ে মনিরের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই নারীর।
ডিবি পুলিশের ইনচার্জ বলেন, প্রথমদিকে মনির ওই নারীর কাছে কিছু অশ্লীল ছবি ও ভিডিও চাইলে তা দিতে অসম্মতি জানান ভুক্তভোগী নারী। এ অবস্থায়  কৌশল হিসেবে যোগাযোগ বন্ধ করে দেন তার সঙ্গে মনির। পরে তিনি আবারও ওই নারীর সাথে যোগাযোগ শুরু করেন।  বিয়ের প্রলোভন দিয়ে  সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে নারীর নগ্ন ভিডিও নেন। এবং সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাৎক্ষণিকভাবে ওই নারীর কাছে বিশ হাজার টাকা দাবি করেন মনির।
তিনি আরো বলেন, মনির ২০ হাজার টাকা দাবি করার পরে ভুক্তভোগী নারী তাকে আট হাজার টাকা পাঠিয়ে দেন বিকাশের মাধ্যমে। একর্যায়ে মনিরের আর্থিক চাহিদা বেড়ে গেলে ওই নারী বাধ্য হয়ে বগুড়ার ডিবি পুলিশের কাছে অভিযোগ করেন। ডিবি পুলিশের অফিসার  ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, মনিরের বিরুদ্ধে পর্ণগ্রাফি আইনে মামলা করা হয়েছে। তাকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।
error: Content is protected !!