হোম » সারাদেশ » সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি :  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র সহ নিহত হয়েছে – ২ জন ও গুরুতর আহত হয়েছে- ২ জন । আহতদের ঘটনা স্থল থেকে উদ্ধার করে একজনকে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও আর এক জনকে ঢাকা নিয়ে গেছে ।
নিহতরা হলেন- উল্লাপাড়া সরকারী আকবর আলী কলেজের অনার্সের ছাত্র ও পৌর এলাকার শ্রীকোলা গ্রামের মোঃ সাইফুল ইসলামের ছেলে রুবেল(২২) এবং উল্লাপাড়া পৌর এলাকার শ্রীকোলা গ্রামের আফর উদ্দিনের ছেলে ফরজ আলী(৪০) ।
আহতরা হলেন  উল্লাপাড়া সরকারী আকবর আলী কলেজের অনার্সের ছাত্র ও পৌর এলাকার শ্রীকোলা গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে আবু হানিফ(২২) ও শ্রীকোলা গ্রামের মোঃ লুৎফর রহমানের ছেলে মাহমুদুল হাসান(৪০) ।
প্রত্যক্ষ দর্শীরা জানান বুধবার সকাল সাড়ে ৬ টার দিকে নিহত রুবেল ও আহত আবু হানিফ চাকরির জন্য বিজিবিতে পরীক্ষা দেওয়ার জন্য সিরাজগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে শ্রীকোলা বাস স্টেন্ডে বাসের জন্য দাড়িয়ে ছিলো । এ সময় পাবনা গামী ঈশ্বরদী ট্রান্সপোর্ট এর কাভার্ড ভ্যান তাদেরকে চাপা দিলে ঘটনা স্থলেই ২ জন মারা যায় এবং ২ জন গুরুতর আহত হয় । উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ন কবির জানান ঈশ্বরদী ট্রান্সপোর্ট এর কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে । চালক ও হেলপার  পলাতোক রয়েছে ।
error: Content is protected !!