হোম » সারাদেশ » ফুলছড়িতে বিভিন্ন ভাতাভোগীর টাকা এখন দালালদের পকেটে

ফুলছড়িতে বিভিন্ন ভাতাভোগীর টাকা এখন দালালদের পকেটে

শাহজাহান সিরাজ : গাইবান্ধার ফুলছড়িতে বিভিন্ন ভাতাভোগীদের টাকা দালালদের পকেটে। সধবারা পেয়েছেন বিধবা ভাতা। মোবাইল নাম্বার পরিবর্তনে জড়িত সংরক্ষিত মহিলা মেম্বারের ছেলে মমিন ও স্থানীয় দালাল চক্রের সদস্য সিরাজল তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন। ফুলছড়ির ইউএনও আবু রায়হান দোলন বলেন, দালাল তো আমি থাকতে ঢোকার সাহস পায়না।
বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি। জানাগেছে ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের ভাষার পাড়া এলাকার জনৈক আকালুর মেয়ে আকলিমা বেগমের নিকট থেকে একই এলাকার সিরাজল নানান হুমকি ধামকি দিয়ে তিন হাজার টাকা জোরপূর্বক নিয়ে যায়। এছাড়া একই এলাকার কাজীমুদ্দিনের মেয়ে জমিলা বেগমের নাতির মোবাইল নাম্বার বসিয়ে দিয়ে সরকারি ভাতার টাকা আত্মসাৎ করার চেষ্টা করেন সংরক্ষিত মহিলা মেম্বার মনোয়ারা বেগমের ছেলে মমিন মিয়া।
শুধু তাই নয়, অভিযুক্তরা জমিলা বেগমকেও হামলা মামলার ভয় দেখিয়ে তার কাছ থেকেও তিন হাজার টাকা আদায় করার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া কঞ্চিপাড়ার একাধিক মানুষ জানান, সিরাজল, মমিন ও নবা সহ বেশ কয়েকজন দালাল ফুলছড়ির বিভিন্ন এলাকার সাধারণ জনগণকে ভাতা পাইয়ে দেয়ার কথা বলে হাজার হাজার টাকা উত্তোলন করে আসছে। এসব ঘটনা তদন্ত করে অতি দ্রুত এই দালাল চক্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবেন জেলা প্রশাসক, এমনটাই প্রত্যাশা সচেতন কঞ্চিপাড়া ইউনিয়ন বাসীর।
error: Content is protected !!