হোম » সারাদেশ » নারায়ণগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

নারায়ণগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ সাওঘাট কলাবাগান এলাকায় গলায় ফাঁস দিয়ে শহিদুল ইসলাম (৩৫) নামের এক যুবক গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে গরুর ঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে আত্মহত্যার ঘটনার খবর পেয়ে ভ‚লতা ফাঁড়ির পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। এক কন্যা সন্তানের জনক শহিদুল ইসলাম কলাবাগান এলাকার হেলাল উদ্দিন ভ‚ইয়ার ছেলে।

শহিদুলের পরিবার জানায়, ঘুম থেকে উঠে শহিদুল দাঁত ব্রাশ করতে করতে ঘর থেকে বের হয়। পরে অনেক সময় হয়ে যাওয়ার পরও ফিরে না আসায় তার স্ত্রী রাফেজা বেগম তাকে খুঁজতে গিয়ে বাড়ির পিছনের গরুর ঘরের আড়ায় তাকে জুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে স্থানীয়রা ছুটে এসে তার দেহ মাটিতে নামিয়ে দেখে সে মারা গেছে। পরে তারা ভ‚লতা ফাঁড়ির পুলিশকে খবর দেয়।

শহিদুল ইসলাম আত্মহত্যা করেছেন বলে পরিবারের পক্ষ হতে জানানো হলেও সে ঠিক কি কারণে আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি। তবে শহিদুল জানা যায় শহিদুল ইসলাম কাপড়ের ব্যবসায়ী ছিলেন। সেখানে অনেক টাকা লস খাওয়ায় সেই ব্যবসা ছেড়ে বেকার হয়ে পড়েন। এরপর সে বিভিন্ন জায়গায় কাজের খোঁজ করছিল।

এ বিষয়ে ভ‚লতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সাওঘাট কলাবাগান এলাকায় গরুর ঘরের আড়ার সঙ্গে গলায় রশি দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে বলে খবর পাই। পরে আমরা সেখানে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠাই।

error: Content is protected !!