হোম » সারাদেশ » টাঙ্গাইলে এক রাতে ৫ বাড়িতে দুর্ধর্ষ চুরি,জনমনে আতঙ্ক 

টাঙ্গাইলে এক রাতে ৫ বাড়িতে দুর্ধর্ষ চুরি,জনমনে আতঙ্ক 

শেখ মাজহারুল ইসলাম সোহান, টাঙ্গাইলনঃ টাঙ্গাইলের সখিপুর উপজেলায় এক রাতে ৫ বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।এ নিয়ে জনমনে আতঙ্ক বিরাজ করছে।  বুধবার(৯ সেপ্টেম্বর)দিবাগত রাতে টাঙ্গাইলের সখিপুর উপজেলার কালিয়া ইউনিয়নের দামিয়া বটতলী পাড়া এবং বানিয়ারছিট এলাকাতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়,এক রাতের মধ্যেই উপজেলা থেকে বিপুল পরিমাণ স্বর্ণালংকার ও নগদ দুই লক্ষাধিক টাকা এবং ৭টি মোবাইল চুরি হয়েছে।  ভুক্তভোগী কৃষক আব্দুল আলীম বলেন,গতকাল বুধবার সকালে আমি দোকান থেকে বেকারির কেক এনে আমিসহ পরিবারের সবাই খাই এবং একটু পরে আমাদের রান্না করা খাবারও খাই। খাবার খাওয়ার কিছুক্ষন পরেই আমি সহ আমার পরিবারের সবাই অচেতন হয়ে যাই।
এরপর আমাদেরকে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।আমরা হাসপাতালে থাকায় আমার শ্বশুর এবং শ্বাশুড়ি বাড়িতে থাকেন।ওনারা রাত ১২টার পরে ঘুম আসলে আমাদের ঘরের জানালা দিয়ে চোরেরা চেতনানাশক স্প্রে করে ঘরের দরজার পাশে টিন কেটে ঘরে প্রবেশ করে ৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ১ লক্ষ ৫২হাজার টাকা তারা নিয়ে যায়।
একই এলাকার সৌদি আরব প্রবাসী আঃ আলীমের বাড়ি থেকেও স্বর্ণালংকার ও টাকা চুরি হয়। সৌদি প্রবাসী আঃ আলীম বলেন,চোর আমাদের ঘরের জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে আমার স্ত্রী, চার মেয়ে, ছেলের বউ,শ্বাশুড়ীসহ আমাদের পরিবারের সবার দশ ভরি স্বর্ণ ও নগদ ৩১ হাজার টাকা চুরি করে।
একই রাতে পাশের গ্রাম বানিয়ারছিট থেকে সিএনজি চালক আব্দুস সবুর,আলম মিয়া ও আতোয়ার হোসেনের বাড়ি থেকে মোট ৭টি এন্ড্রয়েড মোবাইল ও নগদ কয়েক হাজার টাকা চুরি করে চোর চক্রটি। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে ইসলামি আন্দোলন বাংলাদেশ সখিপুর উপজেলা শাখার যুগ্ম সম্পাদক  মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আমি আশা রাখবো অচিরেই এই চোর চক্রটিকে আমাদের থানা পুলিশ গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবে।
কালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম কামরুল ইসলাম বলেন,চুরির বিষয়টি আমাকে জানানো হয়েছে আমি সখিপুর থানা পুলিশের সাথে কথা বলেছি আশাকরি অচিরেই চোর চক্রটিকে গ্রেফতার করা হবে।  কালিয়া ইউনিয়ন পরিষদের ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ফজিলা খাতুন বলেন,আমি বিভিন্ন মাধ্যমে সংবাদ পেয়েছি কিন্তু চুরি হওয়া বাড়ি গুলোর কেউ এখনো কোনো অভিযোগ করেনি।
error: Content is protected !!