হোম » সারাদেশ » সোনাগাজীতে ব্যাপক উন্নয়নের আপ্রাণ চেষ্টা – এমপি মাসুদ চৌধুরী’র 

সোনাগাজীতে ব্যাপক উন্নয়নের আপ্রাণ চেষ্টা – এমপি মাসুদ চৌধুরী’র 

মোঃআবদুল মুনাফ পিন্টু: ফেনী ৩ সাংসদের তৃতীয় দিন গত মঙ্গলবার নির্ধারিত কর্মসূচি অনুযায়ী সকালে সোনাগাজী উপজেলা কর্মকর্তাদের সাথে আলোচনায় বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশে উন্নয়নে মাইল পলক দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন।  এরই অংশ হিসেবে গত দুইদিন নির্বাচনী এলাকায় উন্নয়ন কার্যক্রম  পর্যবেক্ষন করেন। সরকারের প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শণে দাগনভূঞায় চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, উদরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,
সালাম নগর রাস্তার উন্নয়ন ও স্কুল পরিদর্শণ , মাতুভূঞা, জয়লস্কর ইউনিয়নের দক্ষিন জয়লস্কর আশ্রায়ন প্রকল্প,  সিন্দুরপুর আশ্রায়ন প্রকল্প পরিদর্শণ করেন এবং স্থানীয় এলাকাবাসী ও মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ঘরে বসবাসরত লোকজনের সাথে কথা বলেন তিনি। এ সময়ে কাজের গুনগতমান ও অগ্রগতির বিষয়ে সন্তোষ প্রকাশ করেন। সোনাগাজীর  দক্ষিণ পশ্চিম চরচান্দিয়া (আঃ রব) সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সংলগ্ন কমিউনিটি ক্লিনিক পরিদর্শন শেষে ওলামাবাজার সমবায় সুপার মার্কেট পরিদর্শন, ২ নং বগাদানা ইউনিয়নের আওরার খিল আশ্রায়ন প্রকল্প পরিদর্শন এবং আশ্রয়ন প্রকল্প বসবাসকারীদের সাথে মতবিনিময় করেন।
এরপর মিয়াজির ঘাট নদীর স্রোতের ভাঁঙ্গন কবলিত বাড়ীগুলো পরিদর্শন করেন এবং দ্রুত সমাধানের আশ্বাস প্রদান করেন। মাওলানা ঘাট ব্রিজ পরিদর্শণ কালীন রাস্তার কাজের অংশে নিন্মমানের হওয়ায় ঠিকাদার এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়। ৭ নং সোনাগাজী সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি জুনিয়র উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মান কাজের খোঁজ খবর নেন এবং জীবনের প্রথম শিক্ষাকেন্দ্র হিসেবে স্মৃতিচারণ করেন।
সার্বিক পর্যবেক্ষণ করে এমপি জানান মাননীয় সরকারের নানাবিধ  ব্যাপক উন্নয়ন ও আশ্রয়ন প্রকল্পের কোন অনিয়ম মেনে নেয়া হবেনা। প্রধানমন্ত্রীর উপহার ঘরে বসবাসরত লোজনকে প্রধানমন্ত্রীর জন্য দীর্ঘ হায়াতের দোয়া চান। এ সময় তিনি জীবনের সর্বোচ্চ দিয়ে হলেও জনগনের কল্যাণে কাজ করে যাবেন বলে জানিয়েছেন।
error: Content is protected !!