হোম » সারাদেশ » পরিষ্কার-পরিচ্ছন্ন আমতলী গড়তে কাজ করে যাচ্ছে বিডি ক্লিন।

পরিষ্কার-পরিচ্ছন্ন আমতলী গড়তে কাজ করে যাচ্ছে বিডি ক্লিন।

এইচ এম কাওসার মাদবার: পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছে স্বেচ্ছাসেবি সংগঠন “বিডি ক্লিন। “পরিচ্ছন্নতা শুরু হোক নিজের ঘর ও আঙিনা থেকেচ্ – এই স্লোগান বুকে ধারণ করে পরিচ্ছন্ন দেশ গড়তে কাজ করে যাচ্ছেন “বিডি ক্লিন এর তরুণ সদস্যরা। সেই ধারাবাহিকতায় বিডি ক্লীন আমতলী নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে আমতলী উপজেলা পরিষদ প্রাঙ্গণে পরিস্কার পরিছন্নতা অভিযান পরিচালনা করেন আমতলী বিডি ক্লিন এর সদস্যরা ।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ কাওসার হোসেন বৃহস্পতিবার সকালে এ শপথ পাঠ করিয়ে অভিযানের উদ্বোধন করেন।  জানাগেছে, উপজেলার ৩৫ জন তরুন তরুনী মিলে গত জুন মাসে আমতলী বিডি ক্লিন স্বেচ্ছাসেবী সংগঠন গড়ে তোলে। ওই সংগঠনের উদ্যোগে বৃহস্পতিবার আমতলী উপজেলা পরিষদ প্রাঙ্গণে পরিস্কার পরিছন্নতা অভিযান চালায়। অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন নারী ভাইস চেয়ারম্যান মোসাঃ তামান্না আফরোজ মনি, উপজেলা কৃষি অফিসার সিএম রেজাউল করিম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, উপজেলা যুব উন্নয়ন অফিসার সৈয়দ ফারুক হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা সুলতানা, ইউপি চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান মিন্টু মল্লিক, বিডি ক্লীন স্বেচ্ছাসেবক এইচ এম কাওসার মাদবর, মোঃ সাজিদ, ইমরান হোসাইন, সুমী আক্তার ও সুমাইয়া আক্তার প্রমুখ।
এ সময় বিডি ক্লিনের সদস্যরা আশা করে বলেন, একদিন বাংলাদেশ পরিচ্ছন্ন হবে। সেদিন সবাই মাথা উঁচিয়ে বলতে পারবেন আমরা পরিচ্ছন্ন বাংলাদেশের গর্বিত নাগরিক। সেই লক্ষ্যেই বিডি ক্লিন-আমতলী কাজ করছে। এবং আমতলী বাসীর উদ্দেশ্যে আমাদের একটাই কথা সবাই যথাযথ স্থানে ময়লা ফেলুন। নিজে সচেতন হোন অন্যকেও সচেতন করে তুলুন।
error: Content is protected !!