হোম » সারাদেশ » চাটখিলে গভীর রাতে ডাকাতির প্রাক্কালে জনতার হাতে  ডাকাতদলের সদস্য লোকমান আটক। 

চাটখিলে গভীর রাতে ডাকাতির প্রাক্কালে জনতার হাতে  ডাকাতদলের সদস্য লোকমান আটক। 

মনির হোসেন (চাটখিল উপজেলা প্রতিনিধি): গভিররাতে পথচারীদের গতিরোধ করে ডাকাতির প্রাক্কালে, জনতা গনপিটুনি দিয়ে, পুলিশ হাতে আটক ডাকাতদলের সদস্য লোকমান হোসেন। আজ ১লা সেপ্টেম্বর বুধবার গভীররাত তিনটার দিকে হালিমা দিঘিরপাড় – চন্দ্রগঞ্জ সড়কের সিংবাহুড়া রাস্তার মাথায় কিছু পথচারীদের নগদ অর্থ ও মোবাইল হাতিয়ে নেওয়ার ঘটনা ঘটে।
পথচারীদের মধ্যে শ্রিনগর গ্রামের সৌরভ মোটরসাইকেল করে সোনাইমুড়ি হয়ে শ্রিনগর আসার পথে ৫/৬ জনের ডাকাত দলের সদস্যরা সিংবাহুড়া রাস্তার মাথায় তাদেরকে গতিরোধ করে। এক পর্যায়ে মোটরসাইকেল আরোহী মাথায় পিস্তল ঠেকিয়ে ডাকাতির করার চেষ্টা করে। এমন সময় হটাৎ ডাকাতের পিস্তল ঠেকানো হাত ধরে ফেলে মোটরসাইকে আরোহী। এতে দস্তাদস্তির সময় চিতকার করলে এলাকার লোকজন এগিয়ে আসলে একজন ডাকাত জনতার হাতে আটক হন। এবং বাকি ডাকাত দলের সদস্যরা পালিয়ে যান।
স্থানীয় সুত্রে উপস্থিত বেলায়েত হোসেন জানান, ডাকাতদলের সদস্যরা আরও অন্যান্য জায়গায় গতিরোধ করে পথচারীদের কাছ থেকে ডাকাতি করে মোবাইল সহ নগদ অর্থ হাতিয়ে নেয় এবং একটা সিএনজি অটোরিকশা নিয়ে আসেন। তবে জনতার সহযোগিতার মাধ্যমে ডাকাত দলের এক সদস্য কে গণপিটুনি দিয়ে আটক করে পুলিশ কে খবর দিয়ে তাদের হাতে তুলে দেন।
ডাকাতদলের সদস্য লোকমান নোয়াখালী জেলার চাটখিল উপজেলার বদলকোট গ্রামের দক্ষিণ পাড়া মুন্সি বাড়ির।চাটখিল থানা পুলিশ কর্মকর্তা আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেন। এবং ডাকাতদলের সদস্য কে জেল হাজতে প্রেরণ করেন।
error: Content is protected !!