হোম » সারাদেশ » নারায়ণগঞ্জে অস্ত্রসহ কিশোর গ্যাং এর ৮ সক্রিয় সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জে অস্ত্রসহ কিশোর গ্যাং এর ৮ সক্রিয় সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ এর অভিযানে কিশোর গ্যাং এর ৮ সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৩০ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বার্তায় বিষয়টি নিশ্চিত করেন নারায়ণগঞ্জ আদমজীনগর র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান। এর আগের দিন রোববার রাত সাড়ে নয়টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজির পশ্চিম পাড়া হোলার বিল এলাকায় এই অভিযান চালানো হয় বলে বার্তায় জানায় র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো মো. কনক (২০), মো. জুয়েল আহম্মেদ (২২), মো. শামিম হোসেন (১৯), মো. সাদ্দাম হোসেন (২১), মো. লিয়ন খান (১৮), প্রান্ত হক সৈকত (১৮, মো. হৃদয় ইসলাম (১৮) ও মো. নাহিদুল ইসলাম (১৯)। বার্তায় র‌্যাব আরো জানায়, অভিযানের সময় এই চক্রটি দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তাদের কাছ থেকে ১টি চাপাতি ও ৪টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, তাদের প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, গ্রেফতারকৃত এই সদস্যরা মিজমিজি এলাকায় নিয়মিত সন্ত্রাসী, ডাকাতি ও ছিনতাই করে আসছে। তারা প্রত্যেকে কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। বেশ কিছুদিন যাবৎ তারা পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করতো।

error: Content is protected !!