হোম » সারাদেশ » সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি জেলা প্রশাসকের আশ্রয় কেন্দ্র পরিদর্শন শুকনা ও রান্না করা খাবার বিতরণ

সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি জেলা প্রশাসকের আশ্রয় কেন্দ্র পরিদর্শন শুকনা ও রান্না করা খাবার বিতরণ

শাহ এস এম ফরিদ : সুনামগঞ্জ জেলায় পাহাড়ি ঢল আর অতিবৃষ্টির কারণে সৃষ্ট বন্যা পরিস্থিতি মারাত্মক অবনতি ঘটেছে। দোয়ারাবাজার, ছাতক, দক্ষিণ সুনামগঞ্জ, তাহিরপুর, জামালগঞ্জ, জগন্নাথপুর ও সদর উপজেলায় লাখ লাখ মানুষ পানি বন্দি হয়ে পড়েছেন। বানবাসী মানুষের মধ্যে সীমাহীন দূর্দশা দেখা দিয়েছে। বিশুদ্ধ পানি সহ খাবার সংকটে বন্যা কবলিত এলাকার মানুষের মধ্যে হাহাকার দেখা দিয়েছে।

গতকাল ১২ জুলাই সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বন্যা কবলিত এলাকা সহ বিভিন্ন আশ্রয় কেন্দ্র পরিদর্শন করেন। দূর্গত আশ্রয় কেন্দ্র পরিদর্শনকালে জেলা প্রশাসক সুনামগঞ্জ সদর উপজেলার আলহেরা জামেয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা, ব্রাহ্মণগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কুরবাননগর ইউনিয়ন পরিষদে আশ্রয় নেয়া বন্যার্ত দুইশতাদিক বানবাসী মানুষের মধ্যে শুকনা খাবার বিতরণ করেন। এসময় সুনামগঞ্জ পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিপিএম, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ সবিবুর রহমান; সুনামগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা উপস্থিত ছিলেন।

এছাড়াও একই দিনে বন্যা কবলিত দোয়ারাবাজার উপজেলায় কাটাখালী, সুরমা, মান্নারগাঁও ও দোয়ারাবাজার সদর এলাকায় সৃষ্ট বন্যা পরিস্থিতি এবং আশ্রয় কেন্দ্র পরিদর্শন এবং আশ্রয় কেন্দ্রে বন্যার্তদের মাঝে শুকনা এবং রান্না করা খাবার বিতরণ করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রিট মোহাম্মদ সুহেল মাহমুদ। এসময় দোয়ারাবাজার উপজেলার উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!