হোম » সারাদেশ »  সান্তাহারে পৌর শ্রমিক দলের মহান মে দিবস পালিত

 সান্তাহারে পৌর শ্রমিক দলের মহান মে দিবস পালিত

গোলাম রব্বানী দুলাল, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বগুড়ার সান্তাহার পৌর শ্রমিক দলের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।
গতকাল বুধবার বিকেলে কর্মসূচির মধ্যে ছিল সান্তাহারস্থ হবির মোড়ে অস্থায়ী কার্যালয় থেকে একটি শোক র‍্যালি বের করা হয় এবং র‍্যালিটি পৌর শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে হবির মোড়ে অস্থায়ী কার্যালয়ের সামনে রাত ৯ টায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সান্তাহার পৌর শ্রমিক দলের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বগুড়া জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সান্তাহার পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির উপদেষ্টা ফিরোজ মো: কামরুল হাসান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহফুজুল হক টিকন, সান্তাহার পৌর বিএনপির সাধারণ সম্পাদক এস এম আখতারুজ্জামান মিঠু, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সান্তাহার পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক শামসুদ্দিন শেখ গল্টু, শ্রমিক দলের নেতা মোয়াজ্জেম হোসেন বডি, আফতাব হোসেন, আতোয়ার রহমান রিপু, আদমদীঘি থানা শ্রমিক দলের সভাপতি মিজানুর রহমান মিজান, শ্রমিক দলের নেতা আবু হাসান, পৌর যুবদলের যুগ্ন আহবায়ক মাহমুদুল আলম, যুবদল নেতা রুবেল হোসেন, রাশেদ হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মানিক হোসেন, জিয়া পরিষদের সভাপতি প্রভাষক রোকনুউদ্দিন ফিরোজ, তাঁতী দলের জবা, জাকির, মৎস্যজীবী দলের সভাপতি লোকমান হাকিম প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল ও শ্রমিকদের নিয়ে নৈশভোজের আয়োজন করা হয়।
এছাড়াও সান্তাহার মোটরযান, ট্রাক, অটো টেম্পু ও সিএনজি, সিএসডি, কেডিসি, মালগুদাম রেল স্টেশনসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের পক্ষ থেকে এদিন বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।
error: Content is protected !!