হোম » সারাদেশ » শেরপুরে পলিটেকনিক ইন্সটিটিউটের কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উদ্বোধন

শেরপুরে পলিটেকনিক ইন্সটিটিউটের কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উদ্বোধন

মোঃ শরিফ উদ্দিন, শেরপুর জেলা প্রতিনিধি: ‘স্মার্ট শিক্ষা স্মার্ট দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৮ এপ্রিল, রবিবার দুপুরে শেরপুর পলিটেকনিক ইন্সটিটিউট এর অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত উদ্বোধন করেন শেরপুর-১ আসেনর সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু। উদ্বোধনী অনুষ্ঠানের পর বর্ণাঢ্য র‌্যালি বের করা হয় এক । র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পলিটেকনিক ইন্সটিটিউটে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে আয়োজনিত অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু।

শেরপুর পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী সাখওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, আতিউর রহমান মডেল আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোঃ সুরুজ্জামান, শেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মু: মতিউর রহমান সরকার, জুনিয়র ইন্সস্ট্রাক্টর ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ হাসিবুল হোসেন, উপাধ্যক্ষ তাছলিমা আক্তার, নালিতাবাড়ি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রতিনিধি, এবং শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সকল টেকনোলজির বিভাগীয় প্রধান, স্থানীয় নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
error: Content is protected !!