হোম » সারাদেশ » পঞ্চগড়ে ট্রাক-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত, আহত ৪ জন

পঞ্চগড়ে ট্রাক-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত, আহত ৪ জন

 আল মাহমুদ দোলন : পঞ্চগড়ের বোদা উপজেলার কাঠালতলী কলাপাড়া নামক স্থানে ট্রাক-ট্রাক্টরের মুখোমুখি ঘংঘর্ষে ঘটনাস্থলে ২ জন নিহত এবং ৪ জন গুরুতর আহত হয়েছে। আজ ২৪ এপ্রিল বুধবার সকালে বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।
এতে ঘটনাস্থলেই মহেন্দ্র ট্রাক্টরের জাহিদ (২০) এবং রাস্তার পথচারী নূরজাহান বেগম(৬০) নামে স্থানীয় এক বৃদ্ধা ঘটনাস্থলে মারা যায়। এবং ৪ গুরুতর আহত হন। স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসলে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশের সহযোগিতায় আহতদের উদ্ধার করে দ্রুত বোদা সদর হাসপাতালে নিয়ে আসলে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ৩ জনকে রংপুর মেডিক্যাল ও ১ জন কে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীদের বর্ণনা মতে সকাল আনুমানিক ৯.৩০ মি: চালক সহ ৫ জন মহেন্দ্র ট্রাক্টরে চড়ে বোদা হতে সাকোয়া অভিমুখে যাওয়ার সময় অপরদিক থেকে আসা পানবাহী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাক্টরটি দুমড়ে মুচরে রাস্তার একপাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন। নিহত দুজনের মধ্যে একজন হলেন মৃত জাহিদ ইসলাম (২০)পিতা মানিক ইসলাম গ্রাম- মাঝগ্রাম । তিনি দুর্ঘটনার সময় অন্যান্যদের সাথে ট্রাক্টরের বসা ছিলেন, এবং মৃত নুরজাহান বেগম (৬০) স্বামী মৃত সাত্তার উদ্দিন সাং- সরদারপাড়া বোদা পৌরসভা ৬ নং ওয়ার্ডের বাসিন্দা, দুর্ঘটনার সময় তিনি রাস্তার পার ধরে হাঁটছিলেন।
আহতরা হলেন সাঈদ আলম (২৫)পিতা মৃত খাদেমুল সাং-নীলার মেলা, থানা- আটোয়ারী ,লক্ষণ (২২) পিতা হালিচন্দ্র বর্মন সাং দলুয়া থানা আটোয়ারী ,শাহীন(২৩) পিতা -জাকিরুল সাং-নতুনহাট বললাম হাট, থানা- বোদা। ঝুমু (২৫)পিতা-  শহিদুল সাং- কলেজপারা থানা-বোদা জেলা পঞ্চগড়।
বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: সুমাইয়া জানান সকাল আনুমানিক দশটার দিকে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় চারজনকে জরুরি বিভাগে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের মধ্যে তিনজনকে রংপুর ও একজনকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
কাঁঠাল তলির স্থানীয় বাসিন্দা উজ্জল এবং সুজা  জানান সড়ক মহা-সড়কগুলিতে ফিটনেস বিহীন মহেন্দ্র ট্রাকটর বেপরোয়া গতি এবং অদক্ষ চালকের কারণে প্রায় ঘটছে এসব দুর্ঘটনাগুলো। যার কারণে প্রাণ হারাচ্ছেন অনেক নিরীহ মানুষ।
তারা মহা-সড়কগুলোতে অনুমোদন বিহীন গাড়িগুলোর চলাচল বন্ধের দাবি জানান। রাজশাহী থেকে আসা দুর্ঘটনাগ্রস্থ ট্রাক ঢাকা মেট্রো-ট ২৪৬৫১৮ ট্রাকের ড্রাইভার সে সময় তন্দ্রাচ্ছন্ন অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন বলেও তারা জানান ।
বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক ট্রাক ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষের দুজন নিহত চারজন আহত সংবাদটি নিশ্চিত করেন।
error: Content is protected !!