হোম » সারাদেশ » পঞ্চগড় বোদা উপজেলায় অর্ধ-শতাধিক অদম্য মেধাবী শিক্ষার্থীরা পেলো হিরো উমেন স্কলারশীপ শিক্ষাবৃত্তি

পঞ্চগড় বোদা উপজেলায় অর্ধ-শতাধিক অদম্য মেধাবী শিক্ষার্থীরা পেলো হিরো উমেন স্কলারশীপ শিক্ষাবৃত্তি

আল মাহমুদ দোলন : পঞ্চগড় জেলার বোদা উপজেলায় অর্ধ-শতাধিক অদম্য মেধাবী শিক্ষার্থীরা পেল হিরো উমেন স্কলারশীপ শিক্ষাবৃত্তি।
আজ ২৩ এপ্রিল মঙ্গলবার -২০২৪ পঞ্চগড় জেলার বোদা উপজেলার প্রত্যন্ত অঞ্চলের অধর্শতাধিক অদম্য মেধাবী শিক্ষার্থীদের হাতে হিরো উমেন স্কলারশীপ শিক্ষাবৃত্তি তুলে দেয়, উপজেলা নিবার্হী অফিসার মো: শাহরিয়ার নজির,বোদা, পঞ্চগড়।
ওঠো, জাগো, শিক্ষায় গড়ো বিকশিত ভবিষ্যৎ! এই স্লোগানকে বুকে ধারণ করে এবং নারী শিক্ষাকে এগিয়ে নিতে স্থানীয় নারী সংগঠন উমেন এন্ডিং হাঙ্গার ও ইয়ূথ এগেইনস্ট হাঙ্গার এর যৌথ আয়োজনে,
স্বেচ্ছাব্রতী সংগঠন বিকশিত বাংলাদেশ ফাউন্ডেশন এর সহযোগীতায়, এই শিক্ষাবৃত্তি প্রদান করা হয় ।
প্রত্যন্ত অঞ্চলের এসব সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া মেয়েরা যাতে কোন বাধা বিপত্তি ছাড়াই স্বতঃস্ফূতভাবে পড়াশোনা চালিয়ে যেতে পারে, ভবিষ্যতে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন দেখতে পারে, সেই লক্ষ্যেই এই শিক্ষাবৃত্তি প্রদাণ করা হচ্ছে ।
শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে স্কুল পর্যায়ে ২৫ জন এবং কলেজ পর্যায়ে ২৫ জন মোট ৫০ জন শিক্ষার্থীকে হিরো উমেন স্কলারশীপ শিক্ষাবৃত্তি প্রদাণ করা হয়।
শিক্ষাবৃত্তি প্রদাণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নিবার্হী অফিসার মো: শাহরিয়ার নজির, বোদা, পঞ্চগড়। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো: আবুল কালাম আজাদ, উপজেলা প্রকৌশলী অফিসার, বোদা, পঞ্চগড় । উমেন এন্ডিং হাঙ্গার নারী সংগঠনের সম্পাদিকা মালেকা বেগম, শিক্ষার্থীদের অভিভাবক মো: আব্দুর রশিদ সাজেদুল ইসলাম মিলন সহ অন্যান অভিভাববৃন্দ ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, অনিল শর্মা, বিকশিত বাংলাদেশ ফাউন্ডেশন, বোদা, পঞ্চগড় ।  হিরো উমেন স্কলারশীপ শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে স্কুল পর্যায়ে প্রতিটি শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয় ১২০০/-  টাকা এবং কলেজ পর্যায়ের প্রতিটি শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয় ১৫০০/- টাকা, উক্ত শিক্ষার্থীদের মাঝে প্রদান করা হয়।
error: Content is protected !!