হোম » সারাদেশ » গাইবান্ধা উপজেলা নির্বাচন: সাঘাটা-ফুলছড়ি উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

গাইবান্ধা উপজেলা নির্বাচন: সাঘাটা-ফুলছড়ি উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

শাহজাহান সিরাজ : ষষ্ট উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে গাইবান্ধার সাঘাটা ও ফুলছড়ি উপজেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল থেকে জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল মোত্তালিব।
সাঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীকপ্রাপ্ত প্রার্থীরা হলেন- ভাইস চেয়ারম্যান পদে এ টি এম সাখাওয়াত হোসেন রুবেল (মাইক) প্রতীক, এ কে এম মমিতুল হক (চশমা), মিলন সরকার (বই), আব্দুল মজিদ (মাইক), আমির হোসেন (বৈদ্যুতিক বাল্ব), উজ্জল হোসেন (উড়োহাজাজ), মোখলেছুর রহমান (তালা), রোস্তম আলী (গ্যাস সিলিন্ডার) ও শাহজাহান আলী (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন। অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাজনীন বেগম (হাঁস) এবং রওশন আরা বেগম (প্রজাপতি) প্রতীক বরাদ্দ পেয়েছেন। তবে এ উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় অ্যাডভোকেট এস এম সামশীল আরেফিন টিটু চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।
এদিকে ফুলছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে দুইজন চেয়ারম্যান প্রার্থী, ছয়জন ভাইস চেয়ারম্যান প্রার্থী এবং পাঁচজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়েছেন। তারা হলেন- চেয়ারম্যান পদে জি এম সেলিম পারভেজ (ঘোড়া) ও আবু সাঈদ (মোটরসাইকেল) প্রতীক পেয়েছেন। অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে আব্দুস ছাত্তার (টিউবওয়েল), আমজাদ হোসেন মিজান (তালা), মো. ইব্রাহীম (মাইক), রাসেল বিন ওয়াহেদ ফিরোজ (চশমা), শহীদুল ইসলাম (টিয়াপাখি) ও হুকুম আলী (বৈদ্যুতিক বাল্ব) প্রতীক পেয়েছেন। অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আঞ্জুমনোয়ারা বেগম (কলস), মিনু বেগম (ফুটবল), রাবেয়া খাতুন (বৈদ্যুতিক পাখা), রাশেদা বেগম (হাঁস) এবং শাখিয়া পারভিন (প্রজাপতি) প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করবেন। তফসিল অনুযায়ী, আগামী ৮ মে এই দুই উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
error: Content is protected !!