হোম » সারাদেশ » দামুড়হুদা  ও জীবননগর উপজেলা নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

দামুড়হুদা  ও জীবননগর উপজেলা নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মো: তারিকুর রহমান, স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা জেলাধীন দামুড়হুদা ও জীবননগর ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা এর  সভাপতিত্বে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার  আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা।
পুলিশ সুপার  বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরেপক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে জেলা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি গ্রহণ করেছে। নির্বাচনী বিধিমালা লংঘন করলে দলমত নির্বিশেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ডিজিটাল প্লাটফর্মে প্রার্থী বা প্রার্থীর সমার্থকদের নেতিবাচক, বিরুপ প্রচার প্রচারণা থেকে বিরত থাকতে বলেন। সংঘাত এড়িয়ে উৎসব মুখর পরিবেশে নির্বাচন উপহার দিতে উদাত্ত আহবান জানান। সকলে নির্বাচন বিধি মেনে নির্বাচনী প্রচারণার অফিস/ক্যাম্প করবেন। প্রাথীরা অন্য প্রার্থীদের উদ্দেশ্য করে উসকানিমূলক বক্তব্য প্রদান করবেন না। পরিশেষে, প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীকে নির্বাচনী বিধিমালা মেনে চলার আহবান জানান।
উক্ত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা নির্বাচন অফিসার  মোতাওয়াক্কিল রহমান; চুয়াডাংগা জাতীয় গোয়েন্দা সংস্থার এনএসআই ডিডি  ইয়াসিন সোহাইল,; নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্বন্দ্বী প্রার্থীগন, সাংবাদিক ও জনপ্রতিনিধিগণ।
error: Content is protected !!