হোম » সারাদেশ » বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিড়িবি) বোদা উপজেলা শাখা দ্বি-বার্ষিক সম্মেলন হয় বোদা উপজেলা কমিটি।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিড়িবি) বোদা উপজেলা শাখা দ্বি-বার্ষিক সম্মেলন হয় বোদা উপজেলা কমিটি।

আল মাহমুদ দোলন: ১৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে বোদা গার্লস স্কুল এন্ড কলেজ হল রুমে কমিউনিস্ট পার্টির (সিড়িবি) বোদা উপজেলা শাখা দ্বি-বার্ষিক সম্মেলন হয়। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করেন বীর মুক্তিযোদ্ধা ফিরোজা খন্দকার চামেলী।
বোদা উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড ওসমান গনির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টি কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক কমরেড মিহির ঘোষ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও পঞ্চগড় জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড আশরাফুল আলম, পঞ্চগড় জেলা কমিটির সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফিরোজা খন্দকার চামেলী সহ অন্যান্যরা।
বক্তারা বলেন, রাষ্ট্রীয় চার মূলনীতি প্রতিষ্ঠা, সম্রাজ্যবাদ নির্মূল,জাতীয় সম্পদ রক্ষা, দেশপ্রেমিক ত্যাগী রাজনৈতিক নেতা সৃষ্টি, বর্তমান রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তনের অবস্থা থেকে মুক্তির জন্য বাম গণতান্ত্রিক শক্তির বলয় গড়ে তোলার জন্য দেশের সাধারণ মানুষকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়। আলোচনা সভা শেষে মিছিল নিয়ে বোদা উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় নেতা-কর্মীরা। সম্মেলন উদ্বোধনের পূর্বে দলটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। প্রথম অধিবেশনের আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনে কমিটি গঠন করা হয়।
কমরেড দীপক কুমার দে বাবলুকে সভাপতি করে, কমরেড লিহাজ উদ্দিন মানিক কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট বোদা উপজেলা কমিউনিস্ট পাটির নতুন কমিটি গঠন করা হয়।
error: Content is protected !!