হোম » সারাদেশ » চুয়াডাঙ্গা জেলা পুলিশের বার্ষিক পরিদর্শন প্যারেড ও বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা জেলা পুলিশের বার্ষিক পরিদর্শন প্যারেড ও বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

মো:তারিকুর রহমান স্টাফ রিপোর্টার :চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ইউনিট ইনচার্জ ও অফিসার ফোর্সদের অংশগ্রহণে বার্ষিক পরিদর্শন প্যারেড  ১৬ এপ্রিল ২০২৪ তারিখ সকাল ০৯ টায় পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়।
সুসজ্জিত অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ করেন বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি  মঈনুল হক, বিপিএম(বার), পিপিএএম, খুলনা এবং চুয়াডাঙ্গার পুলিশ সুপার  আর এম ফয়জুর রহমান, পিপিএম- সেবা।প্যারেডের অধিনায়কের দায়িত্ব পালন করেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অবস  মোঃ নাজিম উদ্দিন আল আজাদ, পিপিএম-সেবা।  ডিআইজি প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন।
সম্মানিত খুলনা রেঞ্জ ডিআইজি  মঈনুল হক, বিপিএম(বার), পিপিএম,এর প্যারেড পরিদর্শন অন্তে সন্তুষ্টি প্রকাশ করেন। প্যারেডের মান অধিকতর ভাল ও অফিসার ফোর্সের ফিটনেস ধরে রাখার জন্য নিয়মিতভাবে প্যারেড অনুশীলন করার নির্দেশ প্রদান করেন। পরিশেষে জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে বিভিন্ন ধরণের দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।
সম্মানিত ডিআইজি মহোদয় বার্ষিক পরিদর্শন প্যারেড শেষে পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলা পুলিশের সকল ইউনিটে কর্মরত বিভিন্ন পদমর্যাদার অফিসার ফোর্সের অংশগ্রহণে আজ ১৬ এপ্রিল ২০২৪ তারিখ বেলা ১১ টায় চুডাঙ্গা পুলিশ সুপার  আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা’র সভাপতিত্বে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ খুলনা রেঞ্জের ডিআইজি  মঈনুল হক, বিপিএম (বার), পিপিএম।
বিশেষ কল্যাণ সভায় সম্মানিত ডিআইজি মহোদয় স্বাধীনতা সংগ্রামে বাংলাদেশ পুলিশের ভূমিকা তুলে ধরেন। সকলের উপর অর্পিত দায়িত্ব সতর্কতার সাথে পালনের আহবান জানান। দ্রুত পুলিশী সেবাসহ জনগণের জানমালের হেফাজত, পুলিশের কাঙ্খিত সেবার মান বৃদ্ধিতে সকলকে অধিক আন্তরিকতার সাথে কর্তব্য পালনের জন্য গুরুত্বপূর্ণ বিভিন্ন নির্দেশনা প্রদান করেন। এসময় তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশ লাইন্সের অভ্যন্তরে বৃক্ষ রোপণ করেন।
বিশেষ কল্যাণ সভায় পুলিশ সুপার মহোদয় প্রখর খরা তাপের মাঝেও সম্মানিত ডিআইজি মহোদয় বার্ষিক পরিদর্শন প্যারেড ও বিশেষ কল্যাণ সভায় যোগদান করে সকলের উদ্দেশ্য দিকনির্দেশনা প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সম্মানিত ডিআইজি মহোদয়ের মাঠ পর্যায়ে নেতৃত্ব প্রদানে  অভিজ্ঞতা, তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান এবং অধিনস্থ সহকর্মীদের প্রতি সহমর্মিতার বিষয়ে ব্যাপক প্রশংসা করেন।সম্মানিত ডিআইজি মহোদয় বিশেষ কল্যান সভা শেষে রিজার্ভ অফিস বার্ষিক, হিসাব শাখা ষান্মাসিক ও চুয়াডাঙ্গা জেলা বিশেষ শাখা বার্ষিক ১ম অংশ পরিদর্শন করেন।
উক্ত বার্ষিক পরিদর্শন প্যারেড ও বিশেষ কল্যাণ সভায় আরোও উপস্থিত ছিলেন পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ  মোঃ রিয়াজুল ইসলাম,   অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম অ্যান্ড অপস  মোঃ নাজিম উদ্দিন আল আজাদ, পিপিএম-সেবা, চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল   আনিসুজ্জামান, সহকারী পুলিশ সুপার দামুড়হুদা সার্কেল  জাকিয়া সুলতানা,  চুয়াডাঙ্গা পরিষা হাসপাতালের মেডিকেল অফিসার  হুমায়রা আক্তার,  সকল অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, কোর্ট পুলিশ পরিদর্শক, টিআই (এডমিন), আরআই পুলিশ লাইন্সসহ চুয়াডাঙ্গা জেলার সকল থানা, ফাঁড়ী, তদন্তকেন্দ্র এবং পুলিশ ক্যাম্পের অফিসার ফোর্সবৃন্দ।
error: Content is protected !!