হোম » সারাদেশ » সরাইলে ধান শুকানো নিয়ে সংঘর্ষ ,আহত ৩০

সরাইলে ধান শুকানো নিয়ে সংঘর্ষ ,আহত ৩০

মোহাম্মদ পলাশ মিয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ধান শুকানোকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর  সংঘর্ষে ৩০জনের মত আহত হয়েছে। এসময় পুলিশ ২২ জনকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার উপজেলার পাকশিমূল ইউনিয়নের পরমানন্দপুর চান্দালের মাঠে সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত চলে এই সংঘর্ষ।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, সরাইল উপজেলার পরমানন্দপুর গ্রামের সোনাউল্লাহ গোষ্ঠীর মান্নান মিয়ার সাথে বুইল্লার বাড়ির রাশিদ মিয়ার মধ্যে ধান শুকানোর খলা দখল নিয়ে কথা কাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে দুই গোষ্ঠীর লোকজন রক্তক্ষয়ী সংঘর্ষ লিপ্ত হয়।পরে সোনাউল্লাহর পক্ষে যোগ দেয় খাঁবাড়ি, কৈবতবাড়ির লোকজন। অপর পক্ষে বুইল্লার বাড়ির সাথে যোগ দেন বুদ্ধির গোষ্ঠী, বড়বাড়ি ও উজিবাড়ির লোকজন।  এক গোষ্টির নেতৃত্ব দেন দেন সানাউল্লাহ গোষ্ঠীর মান্নান মিয়া অপরপক্ষের বুইল্লার গোষ্টির রশিদ মিয়া। সংঘর্ষে উভয়পক্ষের ৩০জন আহত হয়।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম দৈনিক গণমানুষের আওয়াজকে জানান, ধান শুকানোর খলা নিয়ে ঝগড়ার সুত্রপাত। সকাল ৬টা থেকে সকাল ৯টা পর্যন্ত দুই গোষ্টির চলা সংঘর্ষে এক পক্ষে নেতৃত্ব দেন সানাউল্লাহ গোষ্টির মান্নান মিয়া ও বুইল্লার বাড়ির গোষ্টির রশিদ মিয়া।
৩ঘন্টা চলা দুই গোষ্টির সংঘর্ষে ৩০ জন আহত হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থল থেকে ২২জনকে আটক করা হয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।
error: Content is protected !!