হোম » সারাদেশ » বাঘায় সড়ক দুর্ঘটনায় আহত আরো একজনের মৃত্যু- মৃতের সংখ্যা- ২

বাঘায় সড়ক দুর্ঘটনায় আহত আরো একজনের মৃত্যু- মৃতের সংখ্যা- ২

আবুল হাশেম,রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় রাজু আহমেদ (২০) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার ( ১২ এপ্রিল) রাত ১১টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
সে উপজেলার জোতনসি এলাকার ইসলামের ছেলে। দুর্ঘটনায় এর আগে কলিগ্রাম এলাকার ইউনুস মোল্লার ছেলে জনি শেখ (২৪) ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এ নিয়ে বাঘায় (শুক্রবার-১২ এপ্রিল) সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হলো।  এ দুর্ঘটনায়  আব্দুস সাত্তার (২১) নামে একজন আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
উল্লেখ্য, এদিন সাড়ে সাতটার দিকে মোটর সাইকেল চালিয়ে বাঘা মেলায় যাচ্ছিলেন রনি শেখ। এ সময় বিপরীত দিক থেকে আসা সাদেক আলীর অটো ভ্যান গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রনি শেখ গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে ।
এতে মারাত্মক আঘাত পেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় মোটরসাইকেল চালক রনি শেখ। এ সময় গুরুতর আহত হয় সঙ্গীয় রাজু আহমেদ (২০) ও আব্দুস সাত্তার (২১) এবং চক নারায়ণপুর এলাকার মিলন হোসেনের ছেলে দুরন্ত (১৭) । এদের মধ্যে রাজু ও আব্দুস ছাত্তারকে আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে রেফার করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাজু মৃত্যুবরণ করেন।
এ ঘটনায় বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, দুর্ঘটনায় দুজনের মৃত্যুর সংবাদ শুনেছি। এ ঘটনায় বিধি মোতাবেক আইনি ব্যবস্থা নেয়া হবে।”
error: Content is protected !!