হোম » সারাদেশ » পঞ্চগড়ে পণ্য আমদানি-রফতানি বন্ধ থাকবে বাংলাবান্ধা স্থলবন্দরে।

পঞ্চগড়ে পণ্য আমদানি-রফতানি বন্ধ থাকবে বাংলাবান্ধা স্থলবন্দরে।

আল মাহমুদ দোলন,পঞ্চগড়:  পবিত্র ঈদুল ফিতর এবং বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে ৮ দিন বন্ধ থাকবে পঞ্চগড়ের স্থলবন্দর বাংলাবান্ধা।
এ সময় স্থলবন্দরটিতে সব ধরনের পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে এমনটা জানিয়েছেন বাংলাবন্ধা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম। তিনি বলেন, ঈদুল ফিতর, এবং বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে সরকারি ছুটিসহ ৮ এপ্রিল থেকে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত মোট ৮ দিন বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রফতানি বন্ধ থাকবে। তবে ইমিগ্রেশনের যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।
বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রফতানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা মিলন বলেন, পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর  আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশন বাংলাদেশে আমদানি-রফতানিকারক গ্রুপের  ভারতের ফুলবাড়ি এক্সপোর্ট ইম্পোর্টার অ্যান্ড অয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নেতাদের সঙ্গে আলোচনার মাধ্যমে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে জানান।  ৮ এপ্রিল থেকে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রফতানি সংক্রান্ত যাবতীয় কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ১৬ এপ্রিল সকাল থেকে স্থলবন্দরের আমদানি-রফতানি পূর্বের ন্যায়  চলমান থাকবে।
বাংলাবান্ধা ইমিগ্রেশন ওসি অমৃত অধিকারী বলেন, ঈদ উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রফতানি বন্ধ থাকলেও ইমিগ্রেশনে যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।
error: Content is protected !!