হোম » সারাদেশ » ধুনটে ২শত গাছের কলাসহ মচা কেটে ফেলেছে দুর্বৃত্তরা

ধুনটে ২শত গাছের কলাসহ মচা কেটে ফেলেছে দুর্বৃত্তরা

এম,এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে হারুনুর রশিদ নামের এক ব্যাক্তির ২শ গাছের কলাসহ মচা কেটে ফেলেছে দুর্বৃত্তরা। হারুনুর রশিদ উপজেলার কালেরপাড়া ইউনিয়নের পূর্বকান্তনগর গ্রামের আব্দুল হাকিমের ছেলে।
জানা যায়, বাড়ীর অদুরে ৩ বিঘা জমির পুকুর তৈরী করে মাছ চাষ করে হারুনুর রশিদ। সম্প্রতি তিনি পুকুরের পড়ে প্রায় ২শ কলা গাছ রোপন করে। গাছে গাছে আসতে শুরু করেছে কলাসহ মোচা। ঘটনার দিন রাতে কে বা কাহারা ২শ গাছের কলাসহ মোচা কেটে ফেলে দুর্বৃত্তরা।
হারুনুর রশিদ জানান, আমি দির্ঘদিন ধরে পূর্বকান্তনগর টু হাঁসখালী সড়কের পাশে নিজ দখলীয় পুকুরে মাছ চাষ করার পাশাপাশি পাড়ের পাশে কলা চাষ করে আসছি। আমার পুকুরটি কিছুটা নির্জন হওয়ায় দিনে রাতে অনেক মানুষই সাময়ীক বিশ্রামের জন্য আসে। আমার পুরে প্রায় ২ লক্ষটাকার মাছ রয়েছে। দুর্বৃত্ত কর্তৃক কলাগাছ কর্তন হওয়ায় বর্তমানে আমি মাছচাষ নিয়েও চিন্তিত রয়েছি। এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ করিনি। তবে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।
অনুসন্ধানে জানা যায়, রাত তো আছেই, দিনের বেলাতেও চৌধুরীকলা বিলের উত্তর ধারে মাদকসেবী ও টাকার বিনিময়ে তাস খেলোয়ারদের আনাগনা দেখা যায় প্রায় প্রতিদিনই।
error: Content is protected !!