হোম » সারাদেশ » বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির পাশে দাঁড়ালেন বগুড়ার জেলা প্রশাসক 

বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির পাশে দাঁড়ালেন বগুড়ার জেলা প্রশাসক 

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া শেরপুর উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের ররোয়া গ্রামের মৃত মোজাদার শেখ এর ছেলে শাহাদাত হোসেন শেখ (৩৩)। পণ্য পরিবহন শ্রমিক হিসাবে কাজ করেন তিনি। নিজের কোন জমি না থাকলেও স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে নানির দেওয়া মাত্র চার শতক জমিতেই তার সংসার। কয়েকদিন আগে একটি সড়ক দুর্ঘটনায় ভাগ্যক্রমে প্রাণে বেঁচে গেলেও বাঁ পায়ের পাতার হাড় ভেঙে যায় পরিবারের একমাত্র উপার্জনক্ষম এই ব্যক্তির।
দুর্ঘটনার পর থেকে চলাচলে সক্ষমতা না থাকায় বাইরে গিয়ে কাজ করতে পারছিলেন না। অর্থাভাবে চিকিৎসাও করাতে পারছিলেন না। রোজগার সম্পূর্ণ বন্ধ হয়ে যাওয়ায় সন্তানদের মুখে তিন বেলা খাবার তুলে দিতে পারবেন কিনা সেটিই হয়ে দাঁড়িয়েছিল জীবনের কঠিনতম প্রশ্ন। এমন দুর্বিষহ পরিস্থিতিতে তিনি সাহায্যের জন্য আবেদন করেন বগুড়া জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম এর কাছে। হৃদয়স্পর্শী সে আবেদনের পরিপ্রেক্ষিতে দ্রুত ব্যবস্থা গ্রহণ করেন জেলা প্রশাসক। শাহাদাত হোসেনের জন্য খাদ্য সহায়তা প্রেরণ ও চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশনা প্রদান করেন তিনি।
গত সোমবার জেলা প্রশাসক বগুড়ার পক্ষে খাদ্য সহায়তা আহত ব্যক্তির কাছে পৌঁছে দেন শেরপুর সহকারী কমিশনার ভূমি এস এম রেজাউল করিম। এ সময় সীমাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গৌর দাস রায় চৌধুরী উপস্থিত ছিলেন।  সহকরী কমিশনার ভূমি বলেন বগুড়া জেলার মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ সাইফুল ইসলাম স্যারের নির্দেশনা অনুযায়ী সড়ক দুর্ঘটনায় আহত মোঃ শাহাদত হোসেন শেখ এর পরিবারের কাছে ইতোমধ্যে পর্যাপ্ত খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়েছে এবং তার চিকিৎসার বিষয়েও সর্বোচ্চ সহযোগিতা প্রদান করার ব্যাপারে স্যারের নির্দেশনা রয়েছে। শেরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তার সাথে এ বিষয়ে কথা হয়েছে।
error: Content is protected !!