হোম » সারাদেশ » আলফাডাঙ্গায় ঝড়ে ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজখবর নিচ্ছেন কাজী সজল

আলফাডাঙ্গায় ঝড়ে ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজখবর নিচ্ছেন কাজী সজল

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রবল ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কাজী শহিদুল ইসলাম সজল।
গত বুধবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বুড়াইচ, বানা ও পাঁচুড়িয়া ইউনিয়নে মাত্র ২-৩ মিনিটের ব্যবধানে তিনটি ইউনিয়নের প্রায় ১৫টি গ্রামের শতাধিক বাড়িঘর লন্ডভন্ড হয়ে যায়। ঝড়ে অর্ধশত পরিবার সহায়সম্বল হারিয়ে খোলা আকাশের নিচে বসবাস করছেন।
এরপর থেকে প্রতিনিয়ত ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ-খবর নিচ্ছেন তরুণ সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী শহিদুল ইসলাম সজল। পাশাপাশি ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করছেন তিনি।
ইতোমধ্যে তিনি উপজেলার বানা ইউনিয়নের শিরগ্রাম, গড়ানিয়া, টাবনী ও বুড়াইচ ইউনিয়নের পাকুড়িয়া, কঠুরাকান্দীসহ বিভিন্ন গ্রামে গিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ-খবর নেন। পর্যায়ক্রমে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত প্রতিটি এলাকায় যাবেন বলেও জানিয়েছেন তিনি।
কাজী শহিদুল ইসলাম সজল আরও জানান, ‘মানুষ মানুষের জন্য। ঝড়ে আমাদের উপজেলায় অপূরণীয় ক্ষতি হয়েছে; যা সহজে পূরণ হবার নয়। আমি আমার সাধ্যনুযায়ী ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থাকার চেষ্টা করেছি। জনগণের সেবক হয়ে আমৃত্যু কাজ করতে চাই।’
কাজী শহিদুল ইসলাম সজল ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব কাজী সিরাজুল ইসলামের ভাতিজা ও উপজেলার বানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী হারুন অর রশীদের ছোট ছেলে।
error: Content is protected !!